মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:১০ অপরাহ্ন

হেদায়েতুল্লাহ আজাদীকে শায়েখে চরমোনাইয়ের অভিনন্দন

হেদায়েতুল্লাহ আজাদীকে শায়েখে চরমোনাইয়ের অভিনন্দন

হেদায়েতুল্লাহ আজাদীকে শায়েখে চরমোনাইয়ের অভিনন্দন

শীলনবাংলা ডটকম :: প্রথম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের সদর উপজেলার জাগুয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে মনোনীত চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মুফতি হেদায়েতুল্লাহ আজাদী। নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন জানিয়েছেন দলটির আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম ও নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

অভিনন্দন বার্তায় নবনির্বাচিত চেয়ারম্যান মুফতি হেদায়েতুল্লাহ আজাদী ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, মাওলানা আজাদী কোন ব্যক্তির পক্ষ থেকে নির্বাচিত চেয়ারম্যান নন, তিনি জাগুয়া ইউনিয়নবাসীর প্রতিনিধি। আজাদী সাহেবকে আমি অনুরোধ করবো আপনার চোখ যেন জনগণের দিকে থাকে, কোন অবস্থাতেই দলীয় ও ব্যক্তি করণ করা যাবে না।

তিনি আরো বলেন, মনে রাখতে হবে, যার যা প্রাপ্য তাকে তা দিয়ে দিতে হবে। গরীবের সেবা করতে হবে, অসহায়- মাজলুমেরপাশে দাঁড়াতে হবে। মানুষের সেবা করে সর্বমহলের আস্থা অর্জন করতে পারলেই তবে প্রকৃত নেতা ও ইসলামিক লিডার হতে পারবেন ।

প্রকৃত ইসলামিক নেতার কাকে বলে? এমন প্রশ্ন করে প্রশ্ন করে মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, ইসলামের দ্বিতীয় খলিফা হযরত ওমর ইবনে খাত্তাব রাদিয়াল্লাহু তা’আলা আনহু তার শাসনামলে বলেছেন, আমার খেলাফত আমলে যদি একটা কুকুর অথবা উট না খেয়ে মারা যায় তাহলে আল্লাহ তায়ালার দরবারে আমাকে এর জন্য জবাবদিহীতা করতে হবে। সুতরাং আজাদী সাহেবের মত ভবিষ্যতে যারা জনপ্রতিনিধি হতে চান তাদেরকে বলব খবরদার দলীয়করণ ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থাকতে হবে।

তিনি আরো বলেন, মনে রাখবেন মানুষ এই দাড়ি, টুপি ও সুন্নতি লেবাসের প্রতি আস্থা রেখেছেন কোন কাজ কর্মের দ্বারা কোন অবস্থাতেই যেন সেই আস্থা না ভাঙ্গে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com