মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

হাতপাখায় হেদায়েতুল্লাহ আজাদী নির্বাচিত হয়ে আলোচনায়

হাতপাখায় হেদায়েতুল্লাহ আজাদী নির্বাচিত হয়ে আলোচনায়

হাতপাখায় হেদায়েতুল্লাহ আজাদী নির্বাচিত হয়ে আলোচনায়

শীলনবাংলা ডটকম :: রীতিমতো আলোচনায় ঝড় তুলেছেন মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ দেশের মানুষের মুখে মুখে তার নাম। বরিশালের সদর উপজেলার জাগুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের চেয়ারম্যান প্রার্থী মাওলানা হেদায়েতুল্লাহ আজাদীকে।

কেন্দ্র ঘোষিত ফলাফল অনুযায়ী ২৭০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তিনি। তার প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ প্রার্থী পেয়েছেন ১৭’শ ৯ ভোট। এক হাজার ভোটে বিজয়ী হয়েছেন তিনি। গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্মমহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

করোনা মহামারির মধ্যেই প্রথম ধাপের ইউপি ভোট, দুটি পৌরসভা ও একটি সংসদীয় আসনের উপ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত লক্ষীপুর-২ সংসদীয় আসন, দুটি পৌরসভা এবং প্রথম পর্যায়ের ২০৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচনের ভোটগ্রহণ হয়।

ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর সেক্রেটারী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাওলানা আবু আব্দুল্লাহ মাহমুদী জানান, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থী মিলিয়ে জাগুয়া ইউনিয়নে মাওলানা হেদায়েতুল্লাহ আজাদীর সাথে লড়েছেন আরো ৬ জন প্রতিদ্বন্দ্বী। প্রত্যেকেই নির্বাচনকে ঘিরে মাঠে সক্রিয় ছিলেন, তাই এক ধরনের হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে আজকের এই নির্বাচনে। তবে সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়ানো হেদায়েতুল্লাহ আজাদীর সর্মথকরা বৃষ্টিকে উপেক্ষা করেও কেন্দ্রে উপস্থিত হয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন।

মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী ছোটবেলা থেকেই ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনীতির সাথে সক্রিয়। ছাত্রজীবনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মাধ্যমে শুরু হয় তার রাজনৈতিক জীবনের পথচলা। এরপর বিভিন্ন ধাপ পেরিয়ে বর্তমানে তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে চেয়ারম্যান পদে মনোনীত হন।

ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর সেক্রেটারী ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাওলানা আবু আব্দুল্লাহ মাহমুদী বলেন, বর্তমানে জাগুয়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা হেদায়েতুল্লাহ আজাদী একজন প্রতিষ্ঠিত ইসলামী বক্তা। এতোদিন তিনি সুললিত তেলাওয়াত ও কুরআন-হাদীসের ব্যাখ্যা বিশ্লেষণের মাধ্যমে মানুষকে আল্লাহ তায়ালার বিধি-বিধান সম্পর্কে সচেতন করে এসেছেন। কোরআন-হাদিস ও দ্বীনের দাওয়াত পৌঁছে দেওয়ার পাশাপাশি মানব সেবায় নিজেকে নিয়োজিত করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুরুব্বিদের নির্দেশনায় চেয়ারম্যান পদে দাঁড়িয়েছেন তিনি। এলাকার মানুষেরব্যাপক জনসমর্থনও পেয়েছেন তিনি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com