সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

প্রিয় ভাই, গীবত করবেন না : শিল্পী বদরুজ্জামান

প্রিয় ভাই, গীবত করবেন না : শিল্পী বদরুজ্জামান

প্রিয় ভাই, গীবত করবেন না : শিল্পী বদরুজ্জামান

শীলন বাংলা ডটকম : একজন আলেমের সন্ধান চেয়ে পোস্ট করায় উল্টো ভক্তদের রোষানলে পড়েছেন নাশিদ শিল্পী বদরুজ্জামান। পরে ভক্তদের স্ট্যাটাস পড়ে মন্তব্য করার আহ্বান জানিয়েছেন তিনি। নিচে তার স্ট্যাটাসটি তুলে দেয়া হলো-

পুরো লেখাটা পড়ে মনে চাইলে মন্তব্য যোগ করবেন।

আমি ভাবছিলাম, ইদানীং কালে নিখোঁজ হওয়া কত ভাই নিয়ে আমরা পোস্ট করলাম। বিবৃতি দিয়ে তাদের সন্ধান দাবি করলাম। অনেকে আলহামদুলিল্লাহ্‌ ফিরেও এসেছেন।

…কিন্তু তিনিতো কওমি অঙ্গনের। হেফাজত থেকে নিয়ে রাজনৈতিক দলের কেও কোন বিবৃতি পর্যন্ত দেয়নি। সবাই একেবারে চুপ, বলা যায় নিশ্চুপ। আমার ফ্রেণ্ডলিস্টের দুয়েকজন ছাড়া কাউকে এ বিষয়ে লিখতে পর্যন্ত দেখিনি।

এতে আমার আক্ষেপ ছিল। বিকেল থেকে ভাবছি কি লিখবো। একজন দৃশ্যমান মানুষ হঠাৎ করে অদৃশ্য হয়ে যাওয়াটা আমার কাছে বেদনার ছিল। আমিও নিজে এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছিলাম, যদিও সাময়িক ছিল সেটা। যে কারণে আমি পরিস্থিতি সম্পর্কে কিছুটা বুঝি। রাতে যখন ওনার স্ত্রীর লাইভে অংশগ্রহণ করাটা দেখলাম খারাপ লাগাটা আরও বেড়ে যায়।

সে থেকে আমার মত করে পোস্ট করা, যাতে করে পক্ষে বিপক্ষের সবাই যেন উনার দৃশ্যমান হওয়া নিয়ে সন্ধান চেয়ে জনমত গড়েন । পোস্টের কিছু অংশ নিয়ে আপনাদের দ্বিমত ছিল। আমাকে পার্সোনালি কয়েকজন বড় ভাই বলেছেন আমি সংশোধন করেছি। কিন্তু আপনারা আমাকে নিয়ে গীবতের পসরা সাজালেন।

আচ্ছা, আপনার সমালোচনার অধিকার আছে। মা বাপ নিয়ে, আমার কর্ম নিয়ে এমনকি কলরব নিয়ে গালাগালি করাটা কি কোনভাবে আপনার অধিকারে পড়ে! যদি অধিকার রাখেন অবশ্যই করবেন, কিন্তু তা না রাখেন ভেবে দেখবেন বিষয়টা! আর ভাই হিসেবে অবশ্যই আমি মন্তব্যগুলো ক্ষমায় রেখে দিলাম। যদি আপনারা কষ্ট পান ক্ষমা করবেন আমাকে, আর যাই হোক আমরা তো সবাই ভাই ভাই।

এর আগে এক মাওলানার সন্ধান চেয়ে নাশিদ শিল্পী বদরুজ্জামান-এর দেয়া স্ট্যাটাস

May be an image of text

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com