শনিবার, ০২ Jul ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন

নুপুর শর্মার জন্য আসাদুদ্দিন ওয়াইসির কুকুর বাঁশি

নুপুর শর্মার জন্য আসাদুদ্দিন ওয়াইসির কুকুর বাঁশি

শীলন বাংলা ডটকম :: এআইএমআইএম সভাপতি আসাদুদ্দিন ওয়াইসি একটি সমাবেশে বলেন, একটি টিভি বিতর্কের সময় নবী মোহাম্মদ সম্পর্কে তার মন্তব্যের জন্য বিজেপি নেতা নুপুর শর্মার বিরুদ্ধে তার অনুগামীদের কুকুর-বাঁশি উপহার। ওয়েসি বলেছেন, তিনি বিজেপির মুখপাত্র নূপুর শর্মার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রী মোদীর কাছে আবেদন জানিয়েছেন।

জনতার উদ্দেশে ওয়াইসি বলেছিলেন, “আপনি যদি সবকা সাথ, সবকা বিকাশ এবং সবকা বিশ্বাসের কথা বলেন তবে আপনি আমাদের বিরুদ্ধে থাকতে পারেন, তবে আমরা যাকে শ্রদ্ধা করি তার বিরুদ্ধে আক্রমণাত্মক মন্তব্য করা ন্যায়সঙ্গত নয়।”

“আপনিও ভারতের মুসলমানদের প্রধানমন্ত্রী, আপনার মুখপাত্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত যে আমাদের প্রিয় নবীকে নিয়ে মন্তব্য করেছে,” ওয়াইসি আরও যোগ করেছেন।

“তাকে বলুন যে এটি ভুল। আমি বলছি একটি মামলায় তাকে বুক করুন। আপনি নিজেকে ধর্মনিরপেক্ষ দল বলছেন। এখন অভিনয় করছেন কেন?” ক্ষুব্ধ মন্তব্য করলেন ওয়াইসি।

একটি টিভি বিতর্কের সময় নবীকে নিয়ে মন্তব্য করার জন্য বিজেপির মুখপাত্র নুপুর শর্মার বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় টাইমস নাউ আলোচনার পরে, অল্টনিউজের সহ-প্রতিষ্ঠাতা মোহাম্মদ জুবায়ের নূপুর শর্মার বিরুদ্ধে একটি অনলাইন সমাবেশে এসব বলেছিলেন তিনি। তিনি নবী মুহাম্মদকে অসম্মান করার অভিযোগ এনেছিলেন।

২০১৯ সালে, আসাদউদ্দিন ওয়াইসির একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে তিনি স্পষ্টতই নবী মোহাম্মদকে অসম্মান করার অভিযোগে কমলেশ তিওয়ারিকে হুমকি দিয়েছিলেন। ভিডিওতে ওয়াইসিকে বলতে শোনা যায় যে, যে কেউ রাসুলুল্লাহর বিরুদ্ধে কিছু বলার সাহস করে তাকে কুরআন অনুযায়ী হারাম ঘোষণা করা হবে।

তিনি বলেছিলেন, “সেই কুকুরটিকে মনে রাখবেন যে উত্তরপ্রদেশে বসে আল্লাহর বিরুদ্ধে এমন কথা বলেছে। আপনি কারাগারে নিরাপদ থাকবেন, কিন্তু বাকি পৃথিবী আপনার জন্য ইঁদুরের গর্ত হবে।”

তিওয়ারি, একজন প্রাক্তন হিন্দু মহাসভার নেতা, পরে তার লাখনৌ অফিসে আশফাক এবং মইনুদ্দিন নামে দুই ব্যক্তিকে হত্যা করে।
সূত্র : পি ইন্ডিয়া থেকে

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com