মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

চলে গেলেন আল্লামা গহরপুরী রহ.-এর সহধর্মিণী

চলে গেলেন আল্লামা গহরপুরী রহ.-এর সহধর্মিণী

চলে গেলেন নূরউদ্দীন আহমদ গহরপুরী রহ.-এর সহধর্মিণী

শীলন বাংলা ডটকম :: পরিবারের সবচেয়ে সেরা সম্পদ হিসেবে বেঁচে ছিলেন কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সাবেক সভাপতি শায়খুল হাদীস আল্লামা হাফেজ নূরউদ্দীন আহমদ গহরপুরী রহ.-এর সহধর্মিণী ও মাওলানা মুসলেহ উদ্দীন আহমদ-এর মা। তিনি আর নেই। চলে গেছেন পরপারে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার বাদ মাগরিব গহরপুর মাদরাসা মাঠে মুহতারামার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার ( ২৯ জুলাই) সকাল ১১ টার কিছু পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন শায়খুল হাদীস আল্লামা হাফেজ নূরউদ্দীন আহমদ গহরপুরী রহ.-এর ছেলে মাওলানা মুসলেহুদ্দীন আহমদ গহরপুরী।

এর আগে তিনি সিলেটের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। গত শুক্রবার হাসপাতালে ভর্তি করা হয়েছিলো তাকে।

আল্লামা নূরউদ্দীন আহমদ গহরপুরী রহ.-এর সহধর্মিণী ইন্তেকালে শোক প্রকাশ করেছেন দেশের বিশিষ্ট আলেমরা। মরহুমার রূহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তারা।

শীলন বাংলাদেশ-এর প্রেসিডেন্ট সাংবাদিক মাওলানা মাসউদুল কাদির গভীর শোক প্রকাশ করে বলেন, আমরা নিশ্চিত একজন আল্লাহর অলিকে হারালাম। একজন বিশ্ববিখ্যাত আল্লাহর প্রিয় বান্দা ও অলির সহধর্মিণী ছিলেন তিনি। আল্লাহ তাআলা তাকে জান্নাতের উঁচু মাকাম দান করুন।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জ্ঞাপন করেন তিনি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com