বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

আমরা সবার প্রতি কৃতজ্ঞ : মুসলেহ উদ্দীন আহমদ

আমরা সবার প্রতি কৃতজ্ঞ : মুসলেহ উদ্দীন আহমদ

আমরা সবার প্রতি কৃতজ্ঞ : মুসলেহ উদ্দীন আহমদ

শীলন বাংলা ডটকম : কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সাবেক সভাপতি শায়খুল হাদীস আল্লামা হাফেজ নূরউদ্দীন আহমদ গহরপুরী রহ.-এর সহধর্মিণী ও মাওলানা মুসলেহ উদ্দীন আহমদ-এর মায়ের ইন্তেকালে যারা জানাযায় এসেছেন, শোক জানিয়েছেন, দুআ করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আল্লামা গহরপুরী রহ. পরিবার।

মাওলানা মুসলেহ উদ্দীন আহমদ গহরপুরী বলেন, আলেম উলামা ও ইসলামী প্রতিষ্ঠানের প্রতি আপনাদের এই মহব্বত আমাদের সবাইকে দ্বীনি কাজে অনুপ্রেরণা যোগাবে। আমাদের পরিবারের সদস্যরা যেন ইখলাস ও লিল্লাহিয়াতের সঙ্গে কুরআন ও হাদিসের খেদমত করে যেতে পারেন এবং সবাইকে যেন সবরে জামিল এখতিয়ারের তাওফিক আল্লাহ তায়ালা দান করেন, সবার কাছে সেই দোয়া প্রার্থনা করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত একটি বার্তায় বলা হয়, কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের সাবেক সভাপতি শাইখুল হাদিস আল্লামা হাফিজ নূরউদ্দীন আহমদ গহরপুরী রহ.-এর সহধর্মিণী ও জামিয়া গহরপুরের মুহতামিম হাফিজ মাওলানা মুসলেহ উদ্দীন আহমদ গহরপুরীর রত্নগর্ভা মায়ের ইন্তেকালে করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে কঠোর লকডাউনের মধ্যেও দেশের বিভিন্ন জেলা থেকে অনেক কষ্ট স্বীকার করে অনেকেই জানাজায় অংশগ্রহণ করেছেন। তাদের প্রতি আল্লামা গহরপুরী রহ.-এর পরিবারের পক্ষ থেকে মাওলানা মুসলেহ উদ্দীন আহমদ গহরপুরী বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

বিশেষ করে দেশের শীর্ষ উলামায়ে কেরাম, আল হাইআতুল উলয়ার সদস্যবৃন্দ, কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ডসমূহের দায়িত্বশীলবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ, বিভিন্ন মাদ্রাসার মুহতামিম সাহেবান, সাংবাদিক, সুধীজনসহ সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তি যারা দেশ-বিদেশ থেকে সহানুভূতি, সহমর্মিতা ও সমবেদনা জানিয়েছেন এবং এলাকার সর্বস্তরের জনগণ যারা নিজ নিজ অবস্থান থেকে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন তাদের সবার প্রতি আল্লামা গহরপুরী রহ.-এর পরিবার ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছে।

মরহুমার রুহের মাগফিরাত কামনায় দেশের বিভিন্ন স্থানে মাদ্রাসা ও মসজিদে যারা কুরআন খতম ও দোয়ার আয়োজন করেছেন তাদের প্রতিও আল্লামা গহরপুরী রহ. এর পরিবার গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com