সোমবার, ২৩ মে ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

৭ মে খুলবে কাশফিয়ান ইন্টারন্যাশনাল স্কুল

৭ মে খুলবে কাশফিয়ান ইন্টারন্যাশনাল স্কুল

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতরের পর ৭ মে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ কাশফিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের ক্লাস শুরু হবে ৭ মে ২০২২ শনিবার। যথাসময়ে সব শিক্ষার্থীকে বিদ্যালয়ে উপস্থিত থাকার জন্য জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক ও পরিচালক মাসউদুল কাদির।

তিনি বলেন, সম্মানিতক অভিভাবক ও অভিভাবিকাদের উচিত, ছুটিতে শিক্ষার্থীকে পড়ালেখা থেকে দূরে না রাখা। অন্তত একবার যেনো শিক্ষার্থী পড়তে বসে। ছুটি হলে আনন্দ-এমন নয়। ছুটিতে মূলত পড়ালেখায় অগ্রসর হওয়ার সুযোগ। ক্লাসে যেসব পিছুটান থেকে যায় তা ছুটিতে পড়াশোনা করে এগিয়ে যাওয়া যায়।

গতকাল শুক্রবার কাশফিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক ও পরিচালক মাসউদুল কাদির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন।

বিদ্যালয়ের এডমিন (ডে শিফট) রিমা আক্তার বলেন, আলহামদুলিল্লাহ। আমরা রোজা পর্যন্ত নতুন শিক্ষাবর্ষের চার মাস সুন্দরভাবে শেষ করতে পেরেছি। আমরা আশা করি, এবার কাশফিয়ান নতুন চ্যালেঞ্জে শিক্ষার্থী গড়ার কাজে অগ্রসর ভূমিকা পালন করবে।

বিদ্যালয়ের এডমিন (মর্নিং শিফট) রোকশানা আকতার হ্যাপী বলেন, সিলেবাস থেকে সামনের পড়াগুলো ছুটিতে পড়তে পারে শিক্ষার্থীরা।
প্রসঙ্গত, গত শনিবার সকালে কাশফিয়ানের মাঠে সবাইকে দাঁড় করিয়ে ছুটির নোটিশ ও রোজার পরের নতুন ক্লাস রুটিন সবার হাতে তুলে দেয়া হয়। মর্নিং শিফট ক্লাস শুরু হবে সকাল ৮.৩০মিনিটে আর ডে শিফট শুরু ১০.৩০ মিনিটে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com