শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০৮:৪৯ পূর্বাহ্ন

হাইআতুল উলইয়ার দাওরায়ে হাদীস পরীক্ষার নতুন সূচি ঘোষণা

হাইআতুল উলইয়ার দাওরায়ে হাদীস পরীক্ষার নতুন সূচি ঘোষণা

হাইআতুল উলইয়ার দাওরায়ে হাদীস পরীক্ষার নতুন সূচি ঘোষণা

শীলন বাংলা রিপোর্ট : আবার নতুন করে হাইআতুল উলইয়ার দাওরায়ে হাদীস পরীক্ষার নতুন সূচি ঘোষণা করা হয়েছে। সংস্থাটি আগামী ২৩ এপ্রিল থেকে ৩মে পর্যন্ত পরীক্ষা নতুন সময়সূচি ঘোষণা করেছে।
শনিবার রাজধানীতে সকাল ৭টায় আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের কো চেয়ারম্যান আল্লামা আশরাফ আলীর সভাপতিত্বে ঢাকার মতিঝিলে সংস্থাটির কার্যালয়ে একটি জরুরি বৈঠকে দাওরায়ে হাদীসের পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয় বলে জানা গেছে।

হাইয়াতুল উলইয়ার সদস্য মাওলানা মুসলেহুদ্দিন রাজু জানান, ইতোপূর্বের গৃহীত দাওরায়ে হাদীসের সকল বিষয়ের পরীক্ষা নতুন করে অনুষ্ঠিত হবে। আগামী ২৩ এপ্রিল থেকে ৩মে পর্যন্ত দাওরায়ে হাদীসের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১ মে বিশ্ব শ্রমিক দিবস উপলক্ষে পরীক্ষা বিরতি রয়েছে। তবে পরীক্ষার বিস্তারিত সময়সূচিও প্রকাশ করা হবে।
প্রসঙ্গত, প্রশ্নফাঁসের অভিযোগ ওঠায় আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের অধীনে চলমান দাওরায়ে হাদীসের (তাকমিল জামাত) পরীক্ষা বাতিল করেছে কর্তৃপক্ষ।

বৈঠকে উপস্থিত ছিলেন, আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, মাওলানা নুর হোসাইন কাসেমী, মুফতি রুহুল আমিন, মুফতি আরশাদ রাহমানী, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা শামসুদ্দিন জিয়া, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মাহফুজুল হক, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মুফতি মোহাম্মদ আলী, মুফতি এনামুল হক, মুফতি নুরুল আমিন, মুফতি জসিমউদ্দিন, মাওলানা নুরুল হুদা ফয়েজী প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com