বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৯:০৫ পূর্বাহ্ন

হবিগঞ্জ মুক্তিযোদ্ধাদের প্রাণ ছিলেন মোহাম্মদ আলী পাঠান

হবিগঞ্জ মুক্তিযোদ্ধাদের প্রাণ ছিলেন মোহাম্মদ আলী পাঠান

হবিগঞ্জ মুক্তিযোদ্ধাদের প্রাণ ছিলেন মোহাম্মদ আলী পাঠান

শীলন বাংলা রিপোর্ট : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ হবিগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার বিশিষ্ট আইনজীবী এডভোকেট মোহাম্মদ আলী পাঠান (৭০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না লিল্লাহি রাজিউন। শনিবার সকাল ৯টায় ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

রোববার সকাল ১০টায় তার প্রথম জানাজার নামাজ হবিগঞ্জ আদালত প্রাঙ্গণে, সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিমতলায় এবং বাদ জোহর মাধবপুর উপজেলা পাইলট স্কুল প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে মাধবপুরে পৌর এলাকায় তার পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

এডভোকেট মোহাম্মদ আলী পাঠান দুই টার্মে নির্বাচিত সভাপতি হিসাবে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতির দায়িত্ব ১০ বছর যাবৎ পালন করেন। তিনি মাধবপুর উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ছিলেন। আইনজীবী হিসাবে তিনি সহকারী পাবলিক প্রসিকিউটরের দায়িত্ব পালন করেন। হবিগঞ্জের মুক্তিযোদ্ধাদের তিনি অতি আপনজন ছিলেন। যে কোন মুক্তিযোদ্ধার সমস্যায় সবার আগে এগিয়ে আসতেন। তার মৃত্যুতে জেলার সকল মুক্তিযোদ্ধাদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

এদিকে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী পাঠানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো, আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি ও হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com