বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৬:১১ অপরাহ্ন

হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট আনন্দভ্রমণ

হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট আনন্দভ্রমণ

হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট আনন্দভ্রমণ

মুসাদ্দিক আহমদ মুসা : হবিগঞ্জের তরুণ অনলাইন অ্যাক্টিভিস্টদের সাড়া জাগানো ফেসবুক গ্রুপ ‘আমরার বাড়ি হবিগঞ্জ’-এর সদস্যদের ৭ম বার্ষিক মিলনমেলা ও ঈদ-আনন্দভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট শনিবার ‘হবিগঞ্জ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের’ ব্যানারে জেলার প্রতিটি উপজেলা থেকে আগত দেড় শতাধিক সদস্যের অংশগ্রহণে এই আয়োজনটি সফলভাবে সম্পন্ন হয়।

ভ্রমণার্থীরা সকাল ৯টায় হবিগঞ্জ শহরের খোয়াই মুখ থেকে বাসে রওয়ানা হয়ে পূর্ব নির্ধারিত ভ্রমণ-স্পট চুনারুঘাট উপজেলার রানীগাঁও-এ অবস্থিত দৃষ্টিনন্দন গ্রীনল্যান্ড পার্কে গিয়ে অবস্থান নেন।

সেখানে দিনভর নানা আয়োজনে দিনটি উদযাপন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের পর ফোরামের সভাপতি শাহ সালেহ আহমদের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন মুসাদ্দিক আহমদ মুসা। এতে স্থানীয় অনলাইন অ্যাক্টিভিস্ট আলোচিত আইনজীবী ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি ব্যক্তিগত সমস্যা থাকার কারণে উপস্থিত হতে না পেরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত শ্রোতা ও দর্শকদের উদ্দেশে বক্তব্য প্রদান করেন। তিনি তাঁর বক্তব্যে সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে সকল অনাচার ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে সকলের প্রতি আহ্বান জানান। গ্রামীণ সংস্কৃতি ও ঐতিহ্যের ধারক মোরগের লড়াই, পাতিলভাঙাসহ বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

পুরস্কারের স্পন্সর করেন এম ডি নূর, মাদার কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও শাইখে গুনই রহ. ফাউন্ডেশন। পর্যায়ক্রমে পরিচয়পর্ব, অনুভূতি প্রকাশ, সংগীত পরিবেশন, দুপুরের ভোজন ইত্যাদি আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলা হয়। পরিশেষে ফোরামের সহ সভাপতি মাও. গোলাম রব্বানীর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, আর্ত মানবতার সেবায় গঠিত হবিগঞ্জ অনলাইনঅ্যাক্টিভিস্ট ফোরামের উদ্যোগে হবিগঞ্জ জেলার ইতিহাস ও ঐতিহ্যের সাথে পরিচয় করিয়ে দেওয়ার মানসেই প্রতি বছর জেলার ইতিহাস ও ঐতিহ্যমণ্ডিত ভিন্ন ভিন্ন স্পটে এ বাৎসরিক ভ্রমণের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com