বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১০:২৮ অপরাহ্ন

হবিগঞ্জে চবিয়ানদের মিলনমেলা আয়োজনের সিদ্ধান্ত

হবিগঞ্জে চবিয়ানদের মিলনমেলা আয়োজনের সিদ্ধান্ত

হবিগঞ্জে চবিয়ানদের মিলনমেলা আয়োজনের সিদ্ধান্ত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীরা ঝাঁকঝমক মিলনমেলা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন। সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে ২৪ জানুয়ারী শুক্রবার। প্রণয়ন করা হয়েছে বাজেট। বিভিন্ন উপ-কমিটির খসড়া তৈরি করা হয়েছে। সফিকুল বারী আউয়ালকে করা হয়েছে আহ্বায়ক। প্রাথমিকভাবে ভেন্যু নির্ধারণ করা হয়েছে শিল্পকলা একাডেমী। সিদ্ধান্ত হয়েছে একটি সুভ্যেনীর প্রকাশের। এতে ক্যাম্পাস স্মৃতি নিয়ে সবাই লিখতে পারেন যে কোন ধরনের লেখা। ভাল বিজ্ঞাপন ও অনুদান দিয়ে সাধ্যমত সহায়তা করার আহ্বান জানানো হয় সভায়।

বিদেশে অবস্থানরত চবিয়ানরা দেশে এলে তাদের জন্য তারিখ পুনরায় বিবেচনা করারও পরামর্শ উঠে এসেছে। খাবারসহ আরও বিভিন্ন খেলাধুলাও থাকবে বলে জানা গেছে। অনুষ্ঠান আকর্ষণীয় করতে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে যে কেউ পরামর্শ প্রদান করলে তা গুরুত্বের সাথে বিবেচনা করা হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ শহরের কোর্ট স্টেশন এলাকার জাসপোস চক্ষু হাসপাতালে এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সফিকুল বারী আউয়ালের সভাপতিত্বে পরামর্শ সভায় উপস্থিত ছিলেন ইলিয়াছ বখত চৌধুরী জালাল, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মো. ফখরুদ্দিন, আলী আজগর, হাফিজুর রহমান, সৈয়দ নাসির আহমেদ, মোল্লাহ জালাল উদ্দিন, এডভোকেট আব্দুস সবুর তরফদার, জাবেদ আলী, এডভোকেট খায়রুল ইসলাম খোকন, এডভোকেট শাহ ফখরুজ্জামান, হাবিবুর রহমান, এডভোকেট মিজানুর রহমান, আব্দুল মোছাব্বির, রুবেল আমিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com