শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০৮:৪৫ পূর্বাহ্ন

সিসিইউতে ভর্তি জুনায়েদ বাবুনগরী

সিসিইউতে ভর্তি জুনায়েদ বাবুনগরী

সিসিইউতে ভর্তি জুনায়েদ বাবুনগরী শীলনবাংলা ডটকম : আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বাংলাদেশের একজন ইসলামি চিন্তাবিদ, জনপ্রিয় একজন মুসলিম নেতা, প্রখ্যাত হাদিস বিশারদ আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা অন্যতম প্রধান মুহাদ্দিস এবং চট্টগ্রামের হাটহাজারী থেকে পরিচালিত সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব।তিনি কয়েকদিন ধরে অসুস্থায় ভুগছেন।

হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার সহযোগী মহাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী (৭০) রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি রয়েছেন।

মঙ্গলবার বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত প্রায় এক ঘণ্টা বারডেম হাসপাতালে চিকিৎসারত হেফাজত মহাসচিবের বাম পায়ে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়।পায়ের আঙুলে সংক্রমণ হওয়ায় এর আগেও একবার অপারেশন হয়েছিল তার।এবার তার অপারেশন হওয়া বাম পায়ে সার্জারির মাধ্যমে নতুন চামড়া প্রতিস্থাপন করা হয়েছে।

বারডেম হাসপাতালে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। এখন পর্যন্ত তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন বাবুনগরীর ব্যক্তিগত সহকারী মাওলানা ইনামূল হক ফারুকী।

তিনি জানান, গত ৫ এপ্রিল সন্ধ্যায় অসুস্থবোধ করার পর হাটহাজারী মাদ্রাসা থেকে আল্লামা জুনায়েদ বাবুনগরীকে বিমানযোগে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। পরিবারের পক্ষ থেকে আল্লামা বাবুনগরীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

প্রসঙ্গত, উপমহাদেশের অন্যতম হাদিসবিশারদ ও হেফাজত মহাসচিব আল্লামা বাবুনগরী বার্ধক্যজনিত রোগসহ দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিস ও কিডনি রোগসহ পায়ের বিভিন্ন সমস্যায় ভুগছেন। বিগত ২০১৩ সালে ৫ মে শাপলা চত্বরের ঘটনার পর সংগঠনটির মহাসচিব আল্লামা বাবুনগরী গ্রেফতার হয়েছিলেন।

এরপর থেকে পায়ের ব্যথাসহ নানা রোগে আক্রান্ত হন তিনি। এ নিয়ে বেশ কয়েকবার তার চিকিৎসা ও অপারেশনও করা হয়েছে।

আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বাংলাদেশের একজন ইসলামি চিন্তাবিদ, জনপ্রিয় একজন মুসলিম নেতা, প্রখ্যাত হাদিস বিশারদ আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা অন্যতম প্রধান মুহাদ্দিস এবং চট্টগ্রামের হাটহাজারী থেকে পরিচালিত সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব।তিনি কয়েকদিন ধরে অসুস্থায় ভুগছেন।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com