শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ০৬:০৫ অপরাহ্ন

সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে চান ইসলামী আন্দোলন মেয়র প্রার্থী

সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে চান ইসলামী আন্দোলন মেয়র প্রার্থী

সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে চান ইসলামী আন্দোলন মেয়র প্রার্থী

শীলন বাংলা রিপোর্ট :: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে চতুর্থদিনেও ব্যাপক ও জোরেশোরে প্রচারণা করলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান।

সোমবার সকাল ১০টা থেকে চকবাজার, চুড়িহাট্টা, সোয়ারীঘাট, উর্দূরোড, সাত রওজা বিকেলে লালবাগ, পোস্তা, ঢাকেশ্বরী রোড, আমলীগোলা এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেন আলহাজ্ব আব্দুর রহমান। প্রচারণায় ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় নেতা এডভোকেট শেহাব উদ্দিন শেহাব, আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুফতী ছিদ্দিকুর রহমান, ছাত্রনেতা ইমরান হোসাইন নূর, চকবাজার ও লালবাগ থানার নেতৃবৃন্দ, ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন। হাতপাখার প্রতি সাধারণ মানুষের ব্যাপক সমর্থন লক্ষ্য করা যায়। মানুষ নিজে এসে হাতপাখার প্রার্থীর কাছ থেকে প্রচারপত্র গ্রহণ করেন। গণসংযোগ এক পর্যায়ে গণমিছিলে রূপ নেয়। এ সময় রাস্তার দু’পাশে থাকা সাধারণ মানুষ মেয়রপ্রার্থী আব্দুর রহমানকে অভিবাদন জানান।

এ সময় অনুষ্ঠিত বিভিন্ন পথ সভাগুলোতে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, ঢাকা সিটিরপ্রতিটি মানুষকে সাথে নিয়ে একটি নিরাপদ ও বাসযোগ্য আদর্শ নগরী গড়ে তুলবো। বৃদ্ধ, শিশু, মহিলা, কৃষক, শ্রমিক, ব্যবসায়ী, কুলি-মজুর, জেলে, তাঁতী বাড়িওয়ালা, গাড়ীওয়ালা, চাকুরীজীবীসহ সকলের অংশগ্রহণ নিশ্চিত করে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় কার্যকর ব্যবস্থা গ্রহণ করার ঘোষণা মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান-এর।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন প্রস্তুতি কমিটির এক সভা দক্ষিণ কার্যালয়ে দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, আলহাজ্ব আলতাফ হোসেন ও আলহাজ্ব আনোয়ার হোসেন, আব্দুল আউয়াল, মুফতী মোস্তফা কামাল, হারুন অর রশিদ, ডা. শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

মঙ্গলবারের কর্মসূচি: সকাল ১০টা থেকে কামরাঙ্গীরচর থানায় গণসংযোগ শুরু হয়ে কামরাঙ্গীর থানার বিভিন্ন এলাকায় দিনভর গণসংযোগ চলবে।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com