শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন

শ্রীলংকা সফরে যাচ্ছেন না সাকিব!

শ্রীলংকা সফরে যাচ্ছেন না সাকিব!

শীলনবাংলা ডটকম : বিশ্বকাপ শেষে রোববার দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপ দলের ১১জন ক্রিকেটার দেশে ফিরলেও আসেননি সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস ও সাব্বির রহমান।

স্ত্রী-সন্তানকে নিয়ে অবসর সময় কাটানোর জন্যই ইংল্যান্ড থেকে গেছেন সাকিব। আসন্ন শ্রীলঙ্কা সফরে ছুটি চেয়েছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, গত বছরের মতো এবারো হজে যাওয়ার চিন্তা করছেন সাকিব। এ কারণেই বিসিবির কাছে তিনি ছুটি চেয়েছেন।

বিদেশি মিডিয়াকে নান্নু বলেছেন, সাকিব বিরতিহীনভাবে ক্রিকেট খেলতে খেলতে অনেকটাই ক্লান্ত। সম্ভবত এ জন্যই সে বিশ্রামের আবেদন করেছে। আমি যতদূর জানি, সে এবারো হজে যাওয়ার চিন্তাভাবনা করছে; কিন্তু আমরা এখনো তার বিশ্রামের বিষয়ে কোনো সিদ্ধান্ত নিইনি।

শুধু সাকিবই নন! শ্রীলংকা সিরিজে পাওয়া যাবে না লিটন দাস ও মাহমুদউল্লাহ রিয়াদকে।

এ প্রসঙ্গে প্রধান নির্বাচক বলেছেন, ২৮ জুলাই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছে লিটন। তাই আমরা ভেবেই নিয়েছি যে, এই সিরিজে সে থাকবে না। অন্যদিকে মাহমুদউল্লাহর ব্যাপারে আমাদের সিদ্ধান্ত নেয়া বাকি আছে। কেননা সে এখনো ইনজুরিমুক্ত নয়। তার মেডিকেল রিপোর্ট আসার পর তাকে নিয়ে সিদ্ধান্ত নিতে পারব আমরা।

প্রসঙ্গত, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ২০ জুলাই শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ। জুলাই মাসের ২৫, ২৭, ও ২৯ তারিখ অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com