বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০২:০৮ পূর্বাহ্ন

লাখো ভিউ সাইদুজ্জামান নূরের নবীর শহরে

লাখো ভিউ সাইদুজ্জামান নূরের নবীর শহরে

লাখো ভিউ সাইদুজ্জামান নূরের নবীর শহরে

শীলনবাংলা রিপোর্ট : মাত্র কয়েকদিনের মাথায় শিল্পী সাইদুজ্জামান নূরের নবীর শহর নাতে লাখো ভিউ হয়েছে। হলিটিউন ইউটিউব চ্যানেলে প্রচারিত এই সঙ্গীত দেখে চার হাজারেরও উপরে লাইক করেছে। এসেছে অসংখ্য পজেটিভ মন্তব্য। মেহেদী কামাল লিখেছেন, সবার মনের একটা আশা, যাব সোনার মদীনা, হে প্রভু কবুল কর প্রতিটি মানুষের ওহী রাব্বানা।

আবদুল্লাহ মুন লিখেছেন, মাশাল্লাহ আনেক সুন্দর ইসলামিক গান ধন্যবাদ কলরবকে যারা কলরবের গান শোনেন তারাই সুধু লাইক দিন। মুসলিম জাহান বাংলা লিখেছেন, মাশাআল্লাহ।

অসাধারণ কথা ও সুর। গজলটি শুনতে শুনতে যেন অন্য জগতে হারিয়ে যাচ্ছি। গজল কি যতবার শুনছি ততবার শোনার ইচ্ছে করছে মন ভরে গেল। এমন গজল আরো চাই।

এমপি মাহবুব লিখেছেন, মাসাল্লাহ! খুবই সুন্দর গজল। দোয়া রইলো প্রিয় বদরুজ্জামান ভাইয়ার জন্য।
জাহেদ শেখ লিখেছেন, আলহামদুলিল্লাহ, বাল্যকাল থেকে পুশে আসা স্বপ্ন আল্লাহ রাব্বুল আলামীন পূরণ করেছেন। আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, ২ বছর যাবৎ মদিনায় বসবাস।

মানুষ আল্লাহ’র কাছে চাইলে আল্লাহ তাকে ফিরিয়ে দেন না। আজ হোক কিংবা কাল কবুল করেন।

শিল্পী আইনুদ্দীন আল আজাদের পথ ধরে যারা সঙ্গীতাঙ্গনে উজ্জ্বলতর জায়গা করে নিয়েছেন তাদের মধ্যে সাইদুজ্জ্মান নূর অন্যতম। এখনো সরব সবখানে। ছড়াশিল্পী ও গীতিকার সায়ীদ উসমানের লেখা ও উবায়দুল্লাহ তারেকের সুর করা নবীর শহর এখন ইউটিউবে ঘুরে বেড়াচ্ছে।

প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে প্রধান করে এই সময়ে কেন নবীর শহর নিয়ে এলেন জানতে চাইলে শিল্পী সাইদুজ্জামান নূর শীলনবাংলা ডটকমকে বলেন, আমরা নবীজীর উম্মত। নবীজীকে প্রতি মুহূর্তে মানি। কোনো নির্ধারিত সময়ের সঙ্গে নবীজীর ভালোবাসা সম্পর্কিত নয়। রবিউল আওয়ালে একশ্রেণির মানুষেরা নবীজীকে অনুসরণ করে থাকে। আমরাও করি। তবে নবীজীকে প্রকৃত মানার বিষয়টি তো একটি মাসের সঙ্গে যুক্ত না। সে দিক চিন্তা করেই নবীর শহর আমরা রিলিজ করেছি।

কলরবের একটি সূত্র জানিয়েছে, রিলিজ হয়েছে কলরবের জনপ্রিয় শিল্পী সাইদুজ্জামান নুরের নতুন নাতে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নবীর শহর। বাংলাদেশের জনপ্রিয় ইসলামিক ইউটিউব চ্যানেল হলি টিউন এ নাতটি প্রচার করা হয়েছে। গানটি লিখেছেন সায়ীদ উসমান এবং সুর করেছেন উবায়দুল্লাহ তারেক। কন্ঠ দিয়েছেন সাইদুজ্জামান নুর, সহকারী ছিলেন মাহফুজুল আলম।

শিল্পী সাইদুজ্জামান নূর শীলনবাংলা ডটকমকে জানিয়েছেন, আমরা বেশ ক’টি সংগীত রিলিজ হয়েছে,

আমরা মুমিন, রঙিন পৃথবী, মদীনাওয়ালা ও মদিনার মাটি।

শিল্পী সাইদুজ্জামান নূর শীলনবাংলা ডটকমকে বলেন, এই গানটির জন্য গীতিকার সুরকার এবং কলরবের যুগ্ম নির্বাহী পরিচালক মুহাম্মদ বদরুজ্জামানকে বিশেষভাবে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই সায়ীদ উসমান ভাই এবং সুরকার উবায়দুল্লাহ তারেককে।

শিল্পী সাইদুজ্জামান নূর শীলনবাংলা ডটকমকে বলেন, ইনশাল্লাহ সামনে আরো কিছু সংগীত আসছে সকলের কাছে দোয়া চাই। আপনারা কলরবের সাথেই থাকুন এটাই কামনা করছি।

উল্লেখ্য, জাগরণী শিল্পী মাওলানা আইনুদ্দীন আল আজাদ রহ. হামদে বারী তাআলা ও নাতে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনিই প্রতিষ্ঠা করেন জাতীয় শিশু-কিশোর সংগঠন কলরব। কলরবের ব্যানারে তিনি সমগ্র বাংলাদেশে দ্বীনী পরিবেশের এক সঙ্গীত বিপ্লবের সৃষ্টি করেন। এর পথ ধরেই এখন এগিয়ে চলেছে কলরব। কলরবের রয়েছে একঝাঁক ফুল। সেই ফুলের একটি পাঁপড়ি সাইদুজ্জামান নূর। সাইদুজ্জামান নূরও স্টেজ অনুষ্ঠান, বিয়ে-উৎসব, টেলিভিশন টকশো, রেডিওসহ সামাজিক সবধরনের অনুষ্ঠানে তিনি সঙ্গীত পরিবেশন করে চলেছেন। ইদানীং শিল্পী ওয়াজের ময়দানেও অংশ নিচ্ছেন বলে জানা গেছে।

ভিডিওটি দেখুন…

 

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com