বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ১০:১৫ অপরাহ্ন

রাজনীতিতে আদর্শিক পরিবর্তন প্রয়োজন : ইসলামী আন্দোলন

রাজনীতিতে আদর্শিক পরিবর্তন প্রয়োজন : ইসলামী আন্দোলন

রাজনীতিতে আদর্শিক পরিবর্তন প্রয়োজন : ইসলামী আন্দোলন

শীলন বাংলা রিপোর্ট : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তন প্রয়োজন। আদর্শিক পরিবর্তণ ছাড়া দেশকে দুর্নীতি ও ক্যাসিনোমুক্ত করা সম্ভব নয়। আল্লাহভীরু নেতৃত্ব ছাড়া আদর্শিক সমাজ কায়েম সম্ভব নয়। আদর্শিক পরির্বতন না করতে পারলে দেশকে ক্যাসিনো, মাদক, দুর্নীতিমুক্ত করা যাবে না। রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতিতে মানুষের কল্যাণ নেই তা কোন মানুষ করতে পারে না। আজ রাজনীতির মত মহান এ কাজকে নিজেদের আখের গোছানোর হাতিয়ার বানানো হয়েছে।

শনিবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলনের মজলিসে আমেলার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আমিনুল ইসলাম ও মাওলানা আব্দুল কাদের, মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, মাওলানা দেলোয়ার হোসাইন সাকী, মাওলানা লোকমান হোসাইন জাফরী, হারুন অর রশিদ, মুফতী হেমায়েতুল্লাহ, শেখ ফজলে বারী মাসউদ, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা নেছার উদ্দিন, এডভোকেট লুৎফুর রহমান শেখ, এড. শওকত আলী হাওলাদার, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী, বরকত উল্লাহ লতিফ, জি এম রুহুল আমীন, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, এড. একেএম এরফান খান প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, টিআইবি’র রিপোর্ট অনুযায়ী দেশের ৯৭ ভাগ এমপি-মন্ত্রী দুর্নীতিগ্রস্ত। সরকারের চলমান অভিযানেও তা প্রমাণিত হয়েছে। এরমধ্যে অনেক এমপি’র তালিকাও রয়েছে। কাজেই দুর্নীতিগ্রস্ত, ক্যাসিনো ও মাদকাসক্ত এবং চরিত্রহীন নেতানেত্রী দিয়ে কখনো দুর্নীতিমুক্ত দেশ গড়া সম্ভব নয়। তিনি বলেন, ইসলাম ছাড়া শান্তি, মুক্তি ও কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয়। ইসলামী আন্দোলন দেশে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করছে।
ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব বর্ষিয়ান রাজনীতিবিদ অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন রহ. এর ‘জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল আগামীকাল ২৭ অক্টোবর রবিবার, বিকাল ৩টায় রাজধানীর গুলিস্থানস্থ কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এছাড়াও বিশিষ্ট ওলামা মাশায়েখ, রাজনীতিবিদ, শিক্ষাবিদ, সাংবাদিক ও আইনজীবীগণ উপস্থিত থাকবেন।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com