শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০৮:৪৬ পূর্বাহ্ন

মোকাব্বির একজন বিশ্বাসঘাতক : লুনা শামসুদ্দোহা

মোকাব্বির একজন বিশ্বাসঘাতক : লুনা শামসুদ্দোহা

মোকাব্বির একজন বিশ্বাসঘাতক : লুনা শামসুদ্দোহা শীলনবাংলা ডটকম : লুনা শামসুদ্দোহা ২০১৩ সালে প্রযুক্তি খাতে নারীদের এগিয়ে নিয়ে যাওয়া এবং নারীর ক্ষমতায়ন বৃদ্ধির কারণে গ্লোবাল উইমেন ইনভেন্টরস অ্যান্ড ইনোভেটরস নেটওয়ার্ক (গুইন) সম্মাননা পান। এছাড়া তিনি বাংলাদেশ বিজনেস ম্যাগাজিনের প্রতিষ্ঠাতা, সফটওয়্যার উদ্যোক্তা এবং সুইজারল্যান্ডের গ্লোবাল থট লিডার অন ইনক্লুসিভ গ্রোথের সদস্য।

বহুল আলোচিত সমালোচিত সিলেট-২ আসনের সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের জন্য মোকাব্বির খানকে বিশ্বাসঘাতক ও বেঈমান বলেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও দলটির সাংগঠনিক সম্পাদক নিখোঁজ ইলিয়াস আলীর স্ত্রী তাহসীনা রুশদীর লুনা। যার প্রার্থীতা বাতিলের কারণেই মুলত: এমপি হন মোকাব্বির।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে তাহসীনা রুশদীদ লুনা বলেন, মোকাব্বির বেঈমান। তাকে কেউ চিনতো না। তার কোনও ভোট নেই। সে আমার বাসায় এসে, আমার কাছে বলেছিল সে ইমানদার। কিন্তু সে এখন সিলেটবাসীর সাথে বেইমানি করেছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, মোকাব্বির এর মিটিং এ ১০ জন লোকও হতো না। আমাদের সমর্থন নিয়েই সে এমপি হয়েছে। তার যোগ্যতা থাকলে সে যেনো আবার প্রার্থী হয়।তার কোন লোক ছিল না জনবল ছিল । সে আমার বাসায় এসে বসে থাকত যখন আমি বলতাম তখন সে উঠত।

তাহসীনা রুশদীর লুনা সিলেট-২ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ছিলেন। আইনি জটিলতায় তার মনোনয়ন বাতিল হলে মোকাব্বির খানকে সমর্থন দেয় ঐক্যফ্রন্ট। স্থানীয় বিএনপির সাংগঠনিক অবস্থান আর নিখোঁজ ইলিয়াস আলীর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে জাতীয় পার্টির প্রার্থীকে পরাজিত করে বড় জয় পান মোকাব্বির।

অনেক নাটকীয়তা শেষে মঙ্গলবার দুপুরে শপথ নিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে উদীয়মান সূর্য প্রতীকে নির্বাচিত সাংসদ মোকাব্বির খান।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com