শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০৮:৪৭ পূর্বাহ্ন

মুম্বাই হাসপাতাল বেড থেকে দুআ চাইলেন এটিএম হেমায়েত উদ্দিন

মুম্বাই হাসপাতাল বেড থেকে দুআ চাইলেন এটিএম হেমায়েত উদ্দিন

মুম্বাই হাসপাতাল বেড থেকে দুআ চাইলেন এটিএম হেমায়েত উদ্দিন

শীলন বাংলা ডটকম : ভারতের মুম্বাইয়ে চিকিৎসারত অবস্থায় বাংলাদেশের নারী পুরুষ সবার কাছে নিজের সুস্থতার জন্য দুআ চেয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র যুগ্ম মহাসচিব বর্ষীয়ান রাজনীতিক জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন। তিনি মসজিদের নগরী অবিভক্ত ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ২০০২ এ মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে দ্বিতীয় স্থান অধিকার করে ঢাকাবাসীকে তাক লাগিয়ে দিয়েছিলেন।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় ১.৩০ এ অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবিরকে নিজের সুস্থতার কথা জানালে তিনি শীলন বাংলা ডটকমকে খবর জানান। শহিদুল ইসলাম কবির বলেন, আমাকে ফোন করে জানান মুম্বাই এর বিশেষজ্ঞ ডাঃ আদভানীর দ্রুত এ্যাপয়েন্টমেন্ট পেয়ে যাই। তিনি পরীক্ষা নিরীক্ষা পেট সিটি স্ক্যানের রিপোর্ট দেখে বলেন, আমার অতীতের চিকিৎসায় তেমন উন্নতি হয়নি।

তাই তিনি ঔষধ বদল করে নতুন করে কেমো নিতে বলেন। এজন্য আমি ডাঃ আদভানীর হসপিটালে ভর্তি হয়ে যাই।

বৃহস্পতিবার প্রথমবার ৬ ঘণ্টা বসে কেমোথেরাপি নিয়েছি। আরো ২ দিন কেমোথেরাপি নিতে হবে।

তিন দিনে ৬ ঘণ্টা করে মোট ১৮ ঘণ্টা কেমোথেরাপি নিতে হবে। এতে আমার শরীরের উপর বড় ধকল যাবে।

কেমোথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ায় কি হবে আল্লাহ রাব্বুল আলামীন ভালো জানেন। আল্লাহ রাব্বুল আলামীন যাতে আমাকে সুস্থ করে দেশে ফিরিয়ে নেন সে জন্য সকলকে দুআ করার অনুরোধ জানান অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com