বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন

মাদরাসা ছাত্র-শিক্ষকদের গোনাহ ছাড়তে বললেন আল্লামা মাহমুদুল হাসান

মাদরাসা ছাত্র-শিক্ষকদের গোনাহ ছাড়তে বললেন আল্লামা মাহমুদুল হাসান

মাদরাসা ছাত্র-শিক্ষকদের গোনাহ ছাড়তে বললেন আল্লামা মাহমুদুল হাসান

শীলনবাংলা ডটকম : মাদরাসার ছাত্র ও শিক্ষক যদি গোনাহ ছেড়ে দিতে পারে আল্লাহ সাহায্য অবশ্যই করবেন উল্লেখ করে মন্তব্য করেছেন বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সভাপতি ও মুহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান।

তিনি বলেন, মাদ্রাসার ছাত্র – শিক্ষক সবাইকে গোনাহ মুক্ত থাকতে হবে। বিশেষ করে বেফাকের সাথে সংশ্লিষ্ট সব মাদ্রাসা অয়ালাদের পণ করতে হবে, আমরা আর গোনাহ করব না।

আল্লামা মাহমুদুল হাসান বলেন, কোন মানুষ যখন গোনাহ ছেড়ে দেয়,আল্লাহর উপর তাওয়াক্কুল করে চলে, তখন আল্লাহ তায়ালার সাহায্য তার কাছে আসতে থাকে।

বুধবার বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ বাংলাদেশ ( বেসরকারি কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড) এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ফরিদপুরের ( বর্তমান মাদারীপুর জেলার শিবচর) জামিয়াতুস সুন্নায়। বেফাকের মাদারীপুর জেলা আয়োজিত সভায় উপস্থিত ছিলেন বৃহত্তর ফরিদপুরের সকল জেলার বেফাকের নেতৃবৃন্দ।

যথাক্রমে ফরিদপুর, মাদারীপুর,গোপালগন্জ, শরিয়তপুর, রাজবাড়ী। বেফাকের জেলা কমিটির দায়িত্বশীল এবং মাদ্রাসার মোহতামিমগণ মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন।

এ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন বেফাকের মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

বেলা তিনটা থেকে প্রোগ্রাম শুরু হয়। ফরিদপুরের বিভিন্ন মাদ্রাসার মোহতামিম এবং দায়িত্বশীলগণ বক্তৃতা করেন। বাদ আসর বক্তৃতা করেন, মাওলানা মাহফুজুল হক। এরপর বক্তব্য দেন আল্লামা মাহমুদুল হাসান।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com