বুধবার, ১৭ Jul ২০১৯, ০৫:৩১ পূর্বাহ্ন

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে আলহামদুলিল্লাহ বললেন সাইফউদ্দিন

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে আলহামদুলিল্লাহ বললেন সাইফউদ্দিন

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে আলহামদুলিল্লাহ বললেন সাইফউদ্দিন

শীলন বাংলা রিপোর্ট : জীবনের সবচেয়ে বড় স্বপ্ন থাকে দেশের হয়ে বিশ্বকাপে খেলার। সেই পূরণ হতে চলেছে বাংলাদেশ দলের পেসার সাইফউদ্দিনের। আজ দলে সুযোগ পাওয়ার সংবাদ শুনেই তিনি বললেন, আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে আমি বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছি। ক্যারিয়ারের শুরু থেকেই বিশ্বকাপে খেলার স্বপ্ন দেখেছি। সেই স্বপ্ন পূরণের পথে। চেষ্টা থাকবে দেশের জন্য প্রাণপণ লড়াই করার।

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে বিশ্বকাপ। ক্রিকেটের এই বিশ্ব আসরকে সামনে রেখে মঙ্গলবার দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে সাইফউদ্দিন লেখেন, ‘আলহামদুলিল্লাহ!

বাংলাদেশ দলের হয়ে ইতিমধ্যে ১০টি ওয়ানডে ম্যাচ খেলে ৭ উইকেট শিকার করেন সাইফউদ্দিন। ফেনীতে জন্ম নেয়া ২২ বছর বয়সী এই তরুণ ইংল্যান্ডের মাঠে গতির ঝড় তুলতে উন্মুখ।

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে ফেসুবকে সাইফউদ্দিন আরও লেখেন, ‘আমার ওপর ভরসা রাখার জন্য নির্বাচকদের আন্তরিক ধন্যবাদ। আমি আমার পক্ষ থেকে সেরাটা দেয়ার সর্বোচ্চ চেষ্টা করব। আমার জন্য সবাই দোয়া করবেন।’

বিশ্বকাপে বাংলাদেশ দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com