সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ১২:০৭ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে সিএনজি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৫

বানিয়াচংয়ে সিএনজি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৫

শীলনবাংলা ডটকম : হবিগঞ্জ-বানিয়াচং সড়কের আতুকুড়া এলাকায় সিএনজি অটোরিক্সা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫জন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে উমেদনগর গ্রামের পশ্চিম হাটি আফরোজ মিয়ার পুত্র মোটর সাইকেল আরোহী কলেজ ছাত্র শাকিল আহমেদ (২০) ও বানিয়াচংয়ের পুরানবাগ মহল্লার আব্দুল জাব্বারের পুত্র সিএনজি যাত্রী রাজমিস্ত্রী মুখলিছ মিয়া (৪০)।

আশংকাজনক অবস্থায় আহত উমেদনগর গ্রামের মোটর সাইকেল আরোহী প্রান্ত আহমেদ (২০) ও আরমান মিয়া (২০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের তরুণ কিছু ছাত্র বিকেল থেকে রাত পর্যন্ত বিভিন্ন রাস্তায় দৃত গতিতে মোটর সাইকেল চালায়। মঙ্গলবার রাতে ৮টি মোটরসাইকেল একত্রে হবিগঞ্জ থেকে বানিয়াচং যায়। পরে যখন তারা শহরের দিকে আসতে থাকে তখন রাতে হবিগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিক্সা বানিয়াচং যাচ্ছিল।

সিএনজিটি আতুকুড়া এলাকায় পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে বেশ কয়েকজন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী মুখলিছ মিয়াকে মৃত ঘোষণা করেন।

আশংকাজনক অবস্থায় উমেদনগর গ্রামের মোটর সাইকেল আরোহী শাকিল আহমেদ (২০), প্রান্ত আহমেদ (২০) ও আরমান মিয়া (২০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১ টার দিকে শাকিল মারা যায়। শাকিল এবছর সরকারী বৃন্দান কলেজ থেকে এইচএসসি পাস করে অনার্স ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। অপর আহত রিয়া আক্তার, হবিগঞ্জ উন্নয়ন সংস্থার বানিয়াচং শাখার অডিট অফিসার ইয়াছির আহমেদ ও একাউন্স অফিসার খাইরুল মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে আহতদের আত্মীয় স্বজনরা হাসপাতালে এসে চিকিৎসকের সাথে অশুভ আচরন করলে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ হাসপাতালে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক দুর্ঘটনার সত্যতা জানান।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com