বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০২:১৯ অপরাহ্ন

প্রথম রাউন্ড থেকেই বিদায় সিমোনা হালেপ

প্রথম রাউন্ড থেকেই বিদায় সিমোনা হালেপ

স্পোর্টস ডেস্ক : রোমানিয়ার সিমোনা হালেপ যেনো রূপকথার গল্পের মতোই এলেন। খেললেন, আবার বিদায়ও নিলেন। এমনকি প্রথম রাউন্ড থেকেই। ইউএস ওপেন টেনিসের ইতিহাসে প্রথম নারী শীর্ষ বাছাই হিসেবে প্রথম ম্যাচ খেলেই বিদায় নিয়েছেন তিনি ।

নিউইয়র্কের ফ্লাশিং মিডোতে সোমবার বছরের শেষ গ্র্যান্ড স্ল্যামে কিছুই করতে পারেন নি হালেপ। ৪৪তম বাছাই এস্তানিয়ার কাইয়া কানেপির ৬-২, ৬-৪ গেমে হারিয়ে দেন তাকে।

অবশ্য এভাবে প্রথম রাউন্ড থেকে বিদায় নেয়াটা তার জন্য নতুন নয়। গত ইউএস ওপেনে এমনই বিদায় হয়েছিল হালেপের। মারিয়া শারাপোভার কাছে হেরে বিদায় নিয়েছিলেন এই রোমানিয়ান।

তবে হতাশাজনক রেকর্ডের মালিক হলেন এবার তিনি। ১৯৬৮ সালে পেশাদার যুগে প্রবেশের পর ইউএস ওপেনের প্রথম রাউন্ডে কোনো নারী শীর্ষ বাছাই এবারই প্রথম বিদায় হল। ২৬ বছর বয়সী হালেপ হতাশা নিয়ে কোর্ট ছাড়েন।

ইউএস ওপেনে দিনের আরেক ম্যাচে ঘাম ঝরিয়ে জিতেছেন অ্যান্ডি মারে। পুরুষ এককের প্রথম রাউন্ডে এই ব্রিটিশ তারকা হারান অস্ট্রেলিয়ার জেমস ডুকর্থকে। জিতেন ৬-৭ (৫-৭), ৬-৩, ৭-৫, ৬-৩ গেমে।
দ্বিতীয় রাউন্ডের টিকিট পেয়েছেন স্তান ভাভরিঙ্কাও। সুইজারল্যান্ডের এই তারকা ৬-৩, ৬-২, ৭-৫ গেমে হারান বুলগেরিয়ার গ্রিগর দিমিত্রভকে।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com