শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী ২০২০, ০৩:০৪ অপরাহ্ন

পুলিশের সহযোগিতায় মুঠোফোন ফেরত পেলেন শিশু সাহিত্যিক আহমেদ রিয়াজ

পুলিশের সহযোগিতায় মুঠোফোন ফেরত পেলেন শিশু সাহিত্যিক আহমেদ রিয়াজ

পুলিশের সহযোগিতায় মুঠোফোন ফেরত পেলেন শিশু সাহিত্যিক আহমেদ রিয়াজ

শীলন বাংলা রিপোর্ট :: দেশের জনপ্রিয় শিশু সাহিত্যিক, কিশোর বাংলা নির্বাহী সম্পাদক আহমেদ রিয়াজ নিজের মুঠোফোনটি হারিয়ে আবার ফিরে পেয়েছেন। শুকরিয়াতন তিনি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসও দিয়েছেন। নিচে তা হুবহু তুলে ধরা হলো-

পুলিশ বিভাগের তৎপরতায় মাত্র দুই মাসেই উদ্ধার হয়েছে আমার মোবাইল ফোনটি। তেতুলিয়া পরিবহনের যাত্রী হিসেবে আগারগাঁও থেকে আমার মোবাইলটি পকেটমার হয়ে যায়। মিরপুর থানায় অভিযোগ জানানোর পর পুলিশ বিষয়টা গুরুত্বসহকারে তদন্ত শুরু করে। তারই ফলে ফোনের হদিস মেলে চট্টগ্রামের হাটহাজারিতে। ওখানকার এক কলেজছাত্র অনলাইন থেকে কমদামে ফোনটি কিনেছিল। এরকম কমদামে মোবাইল কিনে অনেকেই প্রতারিত হচ্ছেন। সেটা আমরা সবাই মনে রাখলে সবার জন্যই ভালো। যাই হোক-হাটহাজারি থানা থেকে মোবাইল ফোনটি চলে আসে যেখানে জিডি করেছিলাম- সেই মিরপুর মডেল থানায়। গতকাল আমাকে কল করে ফোন পাওয়ার কথা জানান মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান (ছবিতে মেরুণ জ্যাকেট পরা)। তাঁর হাত থেকে মোবাইলটি নেওয়ার সময় ছবি তুলে রাখা হয়। আমাদের পুলিশ বিভাগ যে কতখানি তৎপর এবং চৌকষ-এ ঘটনায় আমি ব্যক্তিগতভাবে তার প্রমাণ পেয়েছি। আমাদের পুলিশ ভাইদের জন্য শ্রদ্ধা ও ভালোবাসা।

এর আগে ২০১৯ সালের ষোল নভেম্বর শিশু সাহিত্যিক, কিশোর বাংলা নির্বাহী সম্পাদক আহমেদ রিয়াজ নিজের মুঠোফোনটি হারিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছিলেন। এরপরই খবর পান মুঠোফোন চলে গেছে চট্টগ্রাম।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com