বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ০১:৫০ পূর্বাহ্ন

পহেলা বৈশাখে হচ্ছে বেফাকুল মাদারিসিলের পরীক্ষা

পহেলা বৈশাখে হচ্ছে বেফাকুল মাদারিসিলের পরীক্ষা

পহেলা বৈশাখে হচ্ছে বেফাকুল মাদারিসিলের পরীক্ষা

শীলন বাংলা রিপোর্ট : পহেলা বৈশাখের কারণে আগামী (১৪ এপ্রিল) রোববারের পরীক্ষা (১৭ এপ্রিল) বুধবার অনুষ্ঠিত হওয়ার যেখবর শীলন বাংলা ডটকমসহ গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল তা আর ঠিক নয়। বেফাক কর্তৃপক্ষ জানিয়েছে, এধরনের সিদ্ধান্ত গ্রহণ করা হলেও তা অপরিবর্তিত থাকছে। যথা সময়ে পরীক্ষা হবে বলে জানিয়েছেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আবু ইউসুফ।

তিনি বলেন, নতুন আরেকটি সিদ্ধান্তের ভিত্তিতে বেফাকের পরীক্ষার সময়সূচী অপরিবর্তিত থাকছে। ইতোপূর্বের সময়সূচি অনুযায়ী বাকি পরীক্ষাগুলো যথাযথভাবে অনুষ্ঠিত হবে।

এর আগে বাঙালি জাতির প্রাণের উৎসব পহেলা বৈশাখে ধারাবাহিক রুটিনে পরীক্ষা নেওয়ার কথা থাকলেও তা হচ্ছে না বলে জানিয়েছিলেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আবু ইউসুফ।

১১ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর প্যাডে গণমাধ্যমে পাঠানো পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আবু ইউসুফ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছিল।

তখন প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এত দ্বারা বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের অধীনে ৪২তম কেন্দ্রীয় পরীক্ষায় অংশ গ্রহণকারী সকল পরীক্ষার্থী এবং সংশ্লিষ্ট মাদরাসাসমূহের মুহতামিমদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিশেষ কারণে আগামী ১৪ই এপ্রিল ২০১৯ঈ. রবিবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এই পরীক্ষা ১৭ই এপ্রিল ২০১৯ঈ. বুধবার যথা নিয়মে অনুষ্ঠিত হবে।

দায়িত্বশীলন সবাইকে যথাস্থানে থেকে পরীক্ষা নেওয়ার আহ্বান জানিয়ে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অতএব সংশ্লিষ্ট সকল নেগরানবৃন্দ এবং মারকায কমিটির দায়িত্বশীলদেরকে এই নির্দেশ মোতাবেক পরীক্ষা গ্রহণ করার অনুরোধ করা হল।
উল্লেখ্য, রোববার পহেলা বৈশাখ উপলক্ষে পরীক্ষা পেছালেও এ বিষয়ে কোনো কারণ সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com