সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০১:০৬ পূর্বাহ্ন

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় পানিতে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় পানিতে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় পানিতে পড়ে স্কুলছাত্রের মৃত্যু শীলনবাংলা ডটকম : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নোয়াপাড়া নামক স্থানে বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কে সোমবার ট্রাকের ধাক্কায় পানিতে পড়ে অষ্টম শ্রেণির ছাত্র রাকিবের (১৪) মৃত্যু হয়েছে।

রাকিবের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নোয়াপাড়া গ্রামের রিকশাচালক আবদুল খালেক মুন্সির ছেলে কৃষ্ণেরচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র রাকিব প্রতিদিনের মতো সোমবার সকালে প্রাইভেট পড়ে বাড়িতে ফিরছিল। আসার সময় মা-মনি এন্টারপ্রাইজ পরিবহন নামের বেপরোয়া গতির একটি ট্রাক বিআরটিসির বাসকে জায়গা দিতে গিয়ে রাকিবকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খালের পানিতে ফেলে

দেয়।

স্থানীয় লোকজন পানিতে নেমে অনেক খোঁজাখুঁজি করেও রাকিবকে পায়নি। এরপর তারা দুর্গাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। প্রথমে দুর্গাপুর ফায়ার সার্ভিস ও পরে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে দুপুরের দিকে রাকিবের মৃতদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, রাকিবের মৃতদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। রাকিবের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ট্রাক ও ট্রাক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com