সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

নূরুল ইসলাম জিহাদীকে হারিয়ে আমরা শোকসন্তপ্ত : আবূ মূসা কাসেমী

নূরুল ইসলাম জিহাদীকে হারিয়ে আমরা শোকসন্তপ্ত : আবূ মূসা কাসেমী

নূরুল ইসলাম জিহাদীকে হারিয়ে আমরা শোকসন্তপ্ত : আবূ মূসা কাসেমী

শীলনবাংলাডটকম: হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব, আন্তর্জাতিক তাহফফুজে খতমে নব্যুয়ত বাংলাদেশের সভাপতি, আল্লামা শাহ আহমদ শফী রহ. এর খলিফা মাওলানা নূরুল ইসলাম জিহাদীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন রাজধানীর আবদুল হাফেজ তাহসীনুল কুরআন মাদরাসা- জামিয়া আফতাবনগর-এর শায়খুল হাদিস মাওলানা মুহাম্মদ আবূ মূসা কাসেমী।

সোমবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় আবূ মূসা কাসেমী বলেন, মাওলানা নূরুল ইসলাম জিহাদী রহ. এর ইন্তেকালে আহলে ইলমদের কাতারে এক বিশাল শূন্যতা ও বেদনা সৃষ্টি হলো। যোগ্য মনীষী ও উম্মতের রাহবার ওলামাদের সংকটের এমন নাজুক মুহূর্তে তাঁর চলে যাওয়া উম্মতে মুসলিমার অনেক বড় সমষ্টিগত ক্ষতি হয়েছে। আমি হযরতের ইন্তেকালে অত্যন্ত ব্যথিত ও মর্মাহত হয়েছি। করোনার এই সংকটময় মুহূর্তে আমরা হারাচ্ছি একের পর এক উম্মাহর শ্রেষ্ঠ সন্তানদের, যারা ছিলেন সত্যিকার অর্থেই ওলামায়ে রব্বানী। তার ইন্তেকালে দেশ একজন সত্যিকার নায়েবে নবী আপসহীন ও আধ্যাত্মিক রাহবারকে হারিয়েছে। যা অপূরণীয়।

মাওলানা মুহাম্মদ আবূ মূসা কাসেমী বলেন, আমি আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলার কাছে হযরতের মাগফিরাত কামনা করছি। শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাই। একইসাথে শোকে বিহ্বল ছাত্র, সহকর্মী, ভক্ত, অনুসারী তথা উম্মাহর সকল শোকাতুর সদস্যের কাছে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দুআর আবেদন করছি। আল্লাহ তায়ালা মরহুমকে ক্ষমা করে জান্নাতের উচ্চু মাকাম দান করুন। আমীন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com