বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:০৭ অপরাহ্ন

নিউ ভিশন কেজি এন্ড হাই স্কুল পরিদর্শন করলেন জেলা প্রশাসক

নিউ ভিশন কেজি এন্ড হাই স্কুল পরিদর্শন করলেন জেলা প্রশাসক

নিউ ভিশন কেজি এন্ড হাই স্কুল পরিদর্শন করলেন জেলা প্রশাসক

শীলন বাংলা ডটকম :: হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার, বাহুবল স্নিগ্ধা তালুকদার, এসিল্যান্ড, বাহুবল খ্রিষ্টফার হিমেল রিছিল মঙ্গলবার বেলা ১:৪০ ঘটিকায় নিউ ভিশন কেজি এন্ড হাই স্কুল পরিদর্শন করেন।

তিনি বিদ্যালয়ের প্রতিটি শ্রেণিকক্ষে উপস্থিত হয়ে ছাত্রছাত্রীদের সাথে কথা বলেন। ছাত্রছাত্রীদেরকে ভালো মানুষ হওয়ার পাশাপাশি সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতি গড়ার কাজ করতে তিনি উপদেশ দেন।

জেলা প্রশাসক বিদ্যালয়ের সুসজ্জিত অফিসকক্ষ, শ্রেণিকক্ষ, পতাকাবেদি, খেলার মাঠ, নিরাপত্তা ব্যবস্থাপনা, পানি ও ওয়াশ রুমের সুন্দর ব্যবস্থাপনা দেখে বেশ প্রশংসা করেন ও কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

তিনি তাৎক্ষণিকভাবে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারকে বিদ্যালয়ের সুবিধা অসুবিধা খোঁজখবর রাখতে ও সরকারি বরাদ্দের ব্যবস্থা করে দিতে আদেশ করেন।

তিনি বিদ্যালয়ের শিক্ষকগণের সাথে কথা বলেন। আদর্শ জাতিগঠনে ছাত্রছাত্রীরা যেনো সঠিক জ্ঞান লাভ করতে পারে সে লক্ষ্য নিয়ে পাঠদান করতে শিক্ষকদের নির্দেশ দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদির চৌধুরী, উদ্যোক্তা পরিবারের সদস্য মামুন উর রশীদ, এমএ রশীদ আহমেদ, মো: মৌলুদ হোসেন ও ইউসুফ আলী জেলা প্রশাসককে ফুল দিয়ে উষ্ণ অভিনন্দন জানান। এ সময় উপজেলা নির্বাহী স্নিগ্ধা তালুকদার ও সহাকারী কমিশনার (ভূমি) খ্রিষ্টফার হিমেল রিছিলকেও ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। পরিশেষে জেলা প্রশাসক, হবিগঞ্জ ও উপজেলা নির্বাহী অফিসারের হাতে বিদ্যালয়ের পক্ষে সম্মাননা স্মারক তোলে দেন প্রধান শিক্ষক ও উদ্যোক্তা পরিবারের সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com