রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৯:২২ অপরাহ্ন

নাসিরনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ছেলেকে হত্যা!

নাসিরনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ছেলেকে হত্যা!

শীলনবাংলা্ ডটকম : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় মোরসালিন (১০) নামের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার পর গলার রগ কেটে দিয়েছেন তার বাবা। গতকাল রোববার রাতে উপজেলার ধরমণ্ডল গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার পর পালানোর সময় বাবা মো. মোসাঈদকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যই মোসাঈদ তাঁর নিজের ছেলেকে হত্যা করেছে বলে জানিয়েছেন নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোসাঈদ দুই বিয়ে করেছেন। মোরসালিন তাঁর প্রথম স্ত্রীর সন্তান। তবে দ্বিতীয় বিয়ের পর থেকে মোসাঈদ প্রথম স্ত্রী ও সন্তানদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

দুদিন আগে হঠাৎ করে মোসাঈদ প্রথম স্ত্রীর বাড়িতে যান। রোববার বিকেলে মোরসালিনকে তাঁর কাছে থাকা ৪০ টাকা দিয়ে দোকান থেকে ব্লেড ও সিগারেট কিনে আনতে বলেন মোসাঈদ।

পরে মোরসালিন বের হওয়ার কিছুক্ষণ পরে মোসাঈদও বাড়ি থেকে বের হন। কিন্তু তারা দুজনই আর বাড়ি ফিরে আসেনি। রাতে বাড়ির পাশে মোরসালিনের গলায় রশি বেধে শ্বাসরোধ করে হত্যার পর ব্লেড দিয়ে গলার রগ কেটে দেন মোসাঈদ। হত্যার পর পালানোর সময় স্থানীয়রা মোসাঈদকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ওসি সাজিদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোসাঈদ হত্যার দায় স্বীকার করে জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যই তিনি নিজের ছেলেকে হত্যা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com