মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৬:৪০ পূর্বাহ্ন

নবী, দেশ ও জাতির দুশমন জামায়াতকে একাদশ নির্বাচনে পরিহার করুন : আল্লামা মাসঊদ

নবী, দেশ ও জাতির দুশমন জামায়াতকে একাদশ নির্বাচনে পরিহার করুন : আল্লামা মাসঊদ

নবী, দেশ ও জাতির দুশমন জামায়াতকে একাদশ নির্বাচনে পরিহার করুন : আল্লামা মাসঊদ

শীলনবাংলা রিপোর্ট : নবীজী, সাহাবায়ে কেরাম, দেশ ও জাতির দুশমন মওদুদীবাদী জামায়াতে ইসলামীকে পরিহার করার আহ্বান জানিয়ে ১০১ আলেমের বিবৃতিতে বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ স্বাক্ষর করেছেন।

১০১ আলেমের স্বাক্ষর সম্বলিত বিবৃতিতে বলা হয়েছে, ১৯৭১ সালে মওদুদীবাদী জামায়াতে ইসলামী যে অপকর্ম করেছে, ইসলামের নাম ভাঙিয়ে এ দেশের সাধারণ নারী-পুরুষকে নিমর্মভাবে হত্যা করেছে। জ্বালিয়ে দিয়েছে হাজার হাজার ঘরবাড়ি। দেশের সর্বত্র জামাতিবর্বরতার প্রতিচিহ্ন লেপ্টে আছে। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী এ জামাতকে কোনোভাবেই নির্বাচনে জয়ী করা যাবে না।

যুদ্ধাপরাধী সংগঠন জামায়াতকে নির্বাচনে জবাব দেয়ার আহ্বান জানিয়ে বিবৃতিতে বলা হয়, যুদ্ধাপরাধীদের বিচার শুরু হওয়ার পর থেকে এ দেশের মানুষে মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ও ইসলামের ভাবাদর্শ নতুনভাবে জাগরিত হয়েছে।
মুক্তিযুদ্ধের সময় ইসলামকে ভিন্ন আঙিকে তুলে ধরে দেশের মানুষকেই হত্যা করেছে উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, জামাতিরা জ্বালাও পোড়ায়ে বিশ্বাসী। এরা সুযোগ পেলেই রক্ত নিয়ে খেলতে জানে। এদের কারণেই কওমী মাদরাসার কোনো উন্নতি হয়নি। কওমী মাদরাসার সনদ জুলে ছিল। এরা মসজিদে মসজিদে ফাসেক লোকদের বসাতে চায়। দেশকে পাকিস্তানের মতো একটি অকার্যকর রাষ্ট্র বানাতে তৎপর রয়েছে এরা।

বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন-এর সঙ্গে এ বক্তব্যের সঙ্গে একমত পোষণ করে বিবৃতিতে স্বাক্ষর দিয়েছেন, রামপুরা তাকওয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবদুর রহীম কাসেমী, মহাখালী সেন্ট্রাল মসজিদের খতীব মাওলানা দেলোয়ার হোসাইন সাইফী, খুলনা খালিশপুর জামিয়া আশরাফিয়ার প্রিন্সিপাল মুফতি আবুল কাসেম, জামিআ ইকরা বাংলাদেশ ঢাকার প্রিন্সিপাল মাওলানা আরীফ উদ্দীন মারুফ, রংপুর ধনতোলা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হোসাইন আহমদ, দিনাজপুর বীরগঞ্জ ফয়জে আম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আইয়ুব আনসারী, খুলনা মাদানীনগর মাদারাসার প্রিন্সিপাল মাওলানা ইমদাদুল্লাহ কাসেমী, ময়মনসিংহ জামিয়া আশরাফিয়ার প্রিন্সিপাল মুফতি তাজুল ইসলাম কাসেমী, উত্তরা মাদরাসা বাহসিল ইলমির প্রিন্সিপাল মাওলানা ইবরাহীম শিলাস্থানী, কিশোরগঞ্জ জামিয়াতুল ইসলাহর প্রিন্সিপাল মাওলানা সাঈদ নিজামী, আশরাফিয়া নূরেরচালার প্রিন্সিপাল মাওলানা আবদুল আলিম ফরিদী, বাগেরহাট শরৈই মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা শামসুদ্দীন ত্বহা, ইকরা বাংলাদেশ-এর প্রিন্সিপাল ও প্রধান সমন্বয়কারী মাওলানা সদরুদ্দীন মাকুন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com