মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

তিন লাখ টাকা ব্যয়ে আবু সুফিয়ানের হাতপাখা সংগীত

তিন লাখ টাকা ব্যয়ে আবু সুফিয়ানের হাতপাখা সংগীত

শীলনবাংলা রিপোর্ট : আইনুদ্দীন আল আজাদ রহ. প্রতিষ্ঠিত জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরবের প্রধান পরিচালক হাফেজ মাওলানা আবু সুফিয়ান প্রায় তিন লাখ টাকা ব্যয় করে হাতপাখার নির্বাচনী দুটি সংগীত প্রকাশ করতে যাচ্ছে। শীলনবাংলা ডটকমকে জাগরণি শিল্পী আবু সুফিয়ান বলেন, আলহামদুলিল্লাহ্‌, ইতোমধ্যে সংগীত দুটির অডিও আমাদের নিজস্ব সুরকেন্দ্র স্টুডিও থেকে রেকর্ড সম্পন্ন হয়েছে। এবং বাংলাদেশ চলচ্চিত্র ডি এফ ডি সিতে ভিডিও শুটিংও শেষ হয়েছে।

এফ ডি সিতে শুটিং এর বিষয় জানতে চাইলে আবু সুফিয়ান শীলনবাংলা ডটকমকে বলেন, বাংলাদেশে এই প্রথম কোন ইসলামী সংগীত ওখানে শুটিং সম্পন্ন হলো। এর আগে কেউ যাননি বা করেন নি। আমরা ইসলামি সংস্কৃতি ছড়িয়ে দিতে চাই সর্বত্র। তাছাড়া বাংলাদেশ চলচ্চিত্র ডি এফ ডি সিতে ইলেক্ট্রনিক সরঞ্জামাদির দিক থেকে আগের তুলনায় এ্যাডভান্স।

তিনি বলেন, কলরবের সংগীত পরিচালক শাহ জাহান সিরাজের কথা ও সুরে “হাতপাখা জিন্দাবাদ” এবং এবং আব্দুল কাদের হাওলাদারের কথা ও আমার সুরে “বার বার আসে ভোট” আসছে। দুটি সংগীতেরই আমার কণ্ঠে লিড দেয়া হয়েছে। এই ব্যয় বহুল সংগীত দুটির ডিরেক্টর ছিলেন, কলরবের মিডিয়া পরিচালক শাহিদ ইমতু ও আবু বকর সিদ্দিক।

আবু সুফিয়ান বলেন, আগামী নির্বাচনের আগেই কলরবের অফিসিয়াল ইউটিউব “কলরব টিভিতে” আপলোড হবে ইনশাআল্লাহ।

নিজের কাজের বিষয়ে অগ্রগতি কেমন জানতে চাইলে আবু সুফিয়ান শীলনবাংলা ডটকমকে বলেন, সকল দর্শকবৃন্দের ভালোবাসায় আমি এগিয়ে যেতে চাই।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com