সোমবার, ২৯ Jun ২০২০, ০৪:০০ অপরাহ্ন

চলে গেলেন আল্লামা আজিজুল হকের সহধর্মীনী

চলে গেলেন আল্লামা আজিজুল হকের সহধর্মীনী

চলে গেলেন আল্লামা আজিজুল হকের সহধর্মীনী

শীলন বাংলা ডটকম :: চলে গেলেন শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক রহ.-এর সহধর্মীনী। সম্পন্ন হয়েছে তার নামাজে জানাযা। রাজধানী ঢাকার মোহাম্মদপুরের ঐতিহাসিক সাত মসজিদে অনুষ্ঠিত হয় এ জানাযার নামাজ। জানাযার নামাজে ইমামতি করেছেন শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. তনয় মাওলানা মাহবুবুল হক।

এর আগে শনিবার ৬টার দিকে রাজধানীর ধানমন্ডি শংকর ইবনে সিনা হাসপাতালে ৭৪ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন। শায়খুল হাদিস আল্লামা আজিজুল রহ.-এর নাতী ও মাসিক রাহমানী পয়গামের সহকারী সম্পাদক মুহাম্মদ এহসানুল হকের ভাষ্য, শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক রহ.এর সহধর্মীনিকে মাকবারায়ে আজিজে শায়েখের পাশেই দাফন করা হয়।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন, আল্লাহ করিম জামে মসজিদের খতিব মাওলানা খুরশিদুল আলম কাসেমী, বাংলাদেশ খেলাফত আন্দোলনের সভাপতি মাওলানা আতাউল্লাহ হাফেজ্জি,বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর ও হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর যুগ্ম-আহ্বায়ক মাওলানা আব্দুর রব ইউসুফী, সাইনবোর্ড মাদরাসার মুহতামিম মুফতি শফিকুল ইসলাম। জামেয়া কোরআনিয়া আরাবিয়ার লালবাগ মাদরাসার সিনিয়র শিক্ষক মুফতি সাখাওয়াত হোসাইন রাজি। মুফাসসিরে কুরআন মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী। শাইখুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. এর ছেলে মাওলানা মাহফুজুল হক, মাওলানা মামুনুল হক প্রমুখ।

প্রসঙ্গত, দীর্ঘ ২০ দিন আগে শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয় শায়েখের সহধর্মীনিকে। বৃহস্পতিবার হঠাৎ করে অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে কেবিন থেকে আইসিইউতে শিফট করা হয়। তিনি লান্সে অতিরিক্ত পানি এবং শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com