বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৩:০৭ অপরাহ্ন

কেন্দ্রীয় সরকারের সমালোচনায় বর্ধমান জমিয়ত নেতা ইমতিয়াজ আলী

কেন্দ্রীয় সরকারের সমালোচনায় বর্ধমান জমিয়ত নেতা ইমতিয়াজ আলী

কেন্দ্রীয় সরকারের সমালোচনায় বর্ধমান জমিয়ত নেতা ইমতিয়াজ আলী

শীলন বাংলা ডটকম : ৬ অক্টোবর রবিবার ২০১৯ তারিখে জমিয়তে উলামায়ে হিন্দ সহজপুর শাখার পক্ষ থেকে একটি বিশেষ কর্মী সভায় অনুষ্ঠিত হয়, সভাটি অনুষ্ঠিত হয় সহজপুর মুসলিমিয়া দারুল উলুম মাদ্রাসায়। এই দিন সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বর্ধমান জেলা জমিয়তে উলামায়ে হিন্দের সম্পাদক মাওলানা ইমতিয়াজ আলী সাহেব এই দিন এলাকার প্রতিটি গ্ৰামের ইমাম সহ জমিয়তে উলামার দ্বায়িত্ব শীল কর্মীরা উপস্থিত ছিলেন। সভা অনুষ্ঠিত হয় বেলা ২ ঘটিকায়।

এইদিন সভায় মাওলানা ইমতিয়াজ আলী এনআরসি নিয়ে কেন্দ্র সরকারের সমলোচনা করে বলেন যে তারা দেশের মানুষকে বিভ্রান্তির মধ্যে ফেলেছে ইতি মধ্যে অনেক মানুষ ( পুরুষ ও মহিলা ) NRC র আতঙ্কে আত্মহত্যার পথ বেছে নিয়েছে । এরা দেশের মানুষকে ধোকায় ফেলে রেখেছে । এই ভাবে চলতে থাকলে আমরা চুপ করে বসে থাকবো না জমিয়তে উলামার পক্ষ থেকে দেশের জনগনকে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবো, তবুও কাউকে আমরা ভারত ছাড়া হতে দেব না ।

সকলের পাশে থেকে আমরা আন্দোলন করব । তিনি আর ও বলেন এ দেশ কারও পৈতৃক সম্পত্তি নয় যে কেউ দেশ থেকে বার করে দেবে , আমরা জমিয়তে উলামার লোকজন ব্রিটিশকে সাত সুমদ্র পার করেছি। দেশের সকল মানুষের ঘাবড়ানোর কারণ নেই, সকলে নিজের নিজের কাগজপত্র ঠিক আছে কিনা সেটা দেখে নিবেন,যাতে জনগণ অসুবিধায় না পরে ।

তিনি পাকিস্তানের কথা উল্লেখ করে বলেন পাকিস্তানের জন্ম ১৯৪৭ সালে আর আমাদের পূর্ব পুরুষদের জন্ম তার আগে আমরা এদেশে জন্মেছি এই দেশেই মরব । এনআরসি নিয়ে পশ্চিমবঙ্গ রাজ‍্য জমিয়তে উলামা একটি লিগ‍্যাল সেল গঠন হয়েছে। এইদিন প্রাথমিক সদস্য নিয়ে বলেন প্রতি দু বছর অন্তর জমিয়তের সদস্য সংগ্ৰহ হয় সদস্য ফ্রি ছিল ২ টাকা আর এইবার সদস্য সংগ্ৰহ হবে সদস্য ফ্রি করা হয়েছে ১০ টাকা । কাজের সুবিধার্থে সহজপুর শাখার প্রত্যেক গ্ৰামে ৯ জন সদস্য বিশিষ্ঠ গ্ৰাম কমিটি গঠন করা হবে এবং গ্ৰাম প্রতি ২ জনকে সোস্যাল মিডিয়ার অন্তরভুক্ত করা হবে ।

সহজপুর শাখা জমিয়ত নামে একটি WhatsApp গ্ৰুপের আজ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় উদ্বোধন করেন শাখা সভাপতি হজরত মাওলানা নাসির উদ্দিন সাহেব । সভায় সভাপতিত্ব করেন মাওলানা নাসির উদ্দিন সাহেব, সভা সঞ্চালনা করেন শাখার সম্পাদক মুফতি ফজলে আমিন মন্ডল সাহেব। উপস্থিত ছিলেন মাওলানা জামাল উদ্দিন সাহেব ,মাওলানা জাকির হোসেন সাহেব

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com