শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ০৮:৪৬ পূর্বাহ্ন

কেন্দ্রীয় আঞ্জুমানের শাহ নজরুল সভাপতি ও ইমদাদ সাধারণ সম্পাদক

কেন্দ্রীয় আঞ্জুমানের শাহ নজরুল সভাপতি ও ইমদাদ সাধারণ সম্পাদক

কেন্দ্রীয় আঞ্জুমানের শাহ নজরুল সভাপতি ও ইমদাদ সাধারণ সম্পাদক

শীলন বাংলা রিপোর্ট : আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশের মজলিসে শুরার সদস্যদের প্রত্যক্ষ ভোটে আগামী ১৪৪০-১৪৪২ হিজরী (২০১৯-২০২১ ইংরেজী) সেশনের জন্য মাওলানা ক্বারী শাহ মুহাম্মদ নজরুল ইসলামকে সভাপতি ও মাওলানা ক্বারী ইমদাদুল হককে সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত করা হয়।

১৪ এপ্রিল সিলেট আঞ্জুমান কমপ্লেক্সে আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশের সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম “মজলিসে শুরা”র বার্ষিক অধিবেশনে এ ঘোষণা দে্য়া হয়।

কেন্দ্রীয় সভাপতি মাওলানা ক্বারী শাহ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী ইমদাদুল হকের পরিচালনায় শুরা অধিবেশনে স্বাগত বক্তব্য শেষে সংগঠনের বার্ষিক রিপোর্ট পেশ, পর্যালোচনা ও অনুমোদন, বার্ষিক বাজেট পরিকল্পনা পেশ ও পরামর্শ গ্রহণ, শাখা কেন্দ্রের আবেদন নিষ্পত্তি ও আসন্ন মাহে রমজানে দেশব্যাপী ক্বিরাআত প্রশিক্ষণের সুষ্ঠু ব্যবস্থাপনায় সার্বিক প্রস্তুতি গ্রহণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।
বিকেল চারটায় দ্বিতীয় অধিবেশনে মজলিসে শুরার সদস্যদের প্রত্যক্ষ ভোটে আগামী ১৪৪০-১৪৪২ হিজরী (২০১৯-২০২১ ইংরেজী) সেশনের জন্য মাওলানা ক্বারী শাহ মুহাম্মদ নজরুল ইসলামকে সভাপতি ও মাওলানা ক্বারী ইমদাদুল হককে সাধারণ সম্পাদক পুনঃরায় নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী পরিষদ (মজলিসে আমেলা) গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি মাওলানা ক্বারী শায়খ আব্দুল ওয়াহাব, মাওলানা ক্বারী জালাল উদ্দিন গবিনপুরী, মাওলানা ক্বারী আবুল বাশার, মাওলানা ক্বারী শাহ আশরাফ আলী মিয়াজানী, মাওলানা ক্বারী খলিল আহমদ। সহ-সধারণ সম্পাদক মাওলানা ক্বারী ইনাম বিন সিদ্দিক, মাওলানা ক্বারী নুরুল মুত্তাকীন জুনাইদ। দফতর সম্পাদক মাওলানা ক্বারী হারুনুর রশীদ। প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ক্বারী আব্দুর রহীম আযমী, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ক্বারী হুসাইন আহমদ ইছামতী। অর্থ সম্পাদক মাওলানা ক্বারী যুবায়ের আহমদ আনওয়ারী। সাংগঠনিক সম্পাদক মাওলানা ক্বারী তৈয়বুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ক্বারী আব্দুল হাই বাহুবলী। প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ক্বারী হুসাইন আহমদ মিসবাহ। সদস্য মাওলানা ক্বারী আব্দুল মালিক, মাওলানা ক্বারী আখতার হুসাইন ও মাওলানা ক্বারী হিফজুর রহমান।

সারাদেশ থেকে আগত মজলিসে শুরা সদস্যদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কেন্দ্রীয় দায়িত্বশীলগণ। উন্মুক্ত পরামর্শ, ইহতেসাব, কেন্দ্রীয় সভাপতির সমাপনী বক্তব্য ও মুনাজাতের মাধ্যমে মজলিসে শুরার বার্ষিক অধিবেশন সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com