রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৫৬ অপরাহ্ন

কিশোর গ্রুপের দ্বন্দ্বে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন!

কিশোর গ্রুপের দ্বন্দ্বে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন!

শীলনবাংলা ডটকম : রাজধানীর মোহাম্মদপুর চাঁন মিয়া হাউজিংয়ে বুধবার রাতে ছুরিকাঘাতে মহসিন আলী (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে কাঁটাসুর এলাকার চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের ১০ম শ্রেণির ছাত্র।

কিশোর গ্রুপের দ্বন্দ্বে এ খুন বলে পুলিশ জানায়। তবে তাৎক্ষণিক খুনের কারণ জানা যায়নি।একই ঘটনায় আহত হয়েছে তার বন্ধু ও সহপাঠী মো. সাব্বির (১৭), রাকিব (১৭) ও রুবেল হাওলাদার (২৩)।

রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও বাকি দুজনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মহসিনের বাবার নাম ইদ্রিস আলী। সে থাকত চাঁন মিয়া হাউজিংয়ের আলম সাহেবের বাগান বাড়ি এলাকায়। তার পিঠ ও পেটসহ শরীরে বেশকিছু স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের বন্ধু মো. ইউসুফ জানান, চাঁন মিয়া হাউজিং পাইওনিয়ার কলেজের ঢালে বসে সন্ধ্যার দিকে কয়েক বন্ধু মিলে আড্ডা দিচ্ছিল। তখন পাশের এলাকার রকি, আসিফ, মিজানসহ ১০-১৫ জন এসে মহসিনের শার্টের কলার ধরে টেনে নিয়ে যায়। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। তাদের থামাতে অন্য বন্ধুরা এগিয়ে গেলে তাদেরও ছুরিকাঘাত করা হয়। এতে মহসিনসহ তিনজন আহত হয়।

আহত রুবেলের বড় ভাই মো. রাজিব আল অভি জানান, খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। বাকি তিনজনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার এসআই রাকিবুল ইসলাম মহসিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোর দুই গ্রুপের মধ্যে অন্তঃকোন্দলের জেরে এই হত্যা। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।টকম :

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com