রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৮ অপরাহ্ন

কলকাতায় ইমাম ও মোয়াজ্জেনদের ভাতা বাড়ানোর দাবি

কলকাতায় ইমাম ও মোয়াজ্জেনদের ভাতা বাড়ানোর দাবি

কলকাতায় ইমাম ও মোয়াজ্জেনদের ভাতা বাড়ানোর দাবি

শীলন বাংলা ডটকম : ইমাম ও মোয়াজ্জেনদের ভাতা বাড়ানোর দাবি তুলল সংখ্যালঘু বিভিন্ন সংগঠন। শনিবার কলকাতার অ্যাকাডেমি অফ ফাইন আর্টস এ সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন এর সাধারণ সম্পাদক মাওলানা মহম্মদ কামরুজ্জামান এর আহবানে বিভিন্ন সংগঠনের নেতৃত্বকে নিয়ে এক কনভেনশন অনুষ্ঠিত হয়।

কনভেনশনে কামরুজ্জামান জানিয়ে দেন ওয়াকফ সম্পত্তি থেকে ইমাম সাহেবরা সম্মানজনক ভাতা না পেলে আন্দোলনের জন্য রাস্তায় নামতে বাধ্য হবে।

জমিয়াতে আহলে হাদীস পশ্চিম বাংলার সাধারণ সম্পাদক ডাক্তার আলমগীর সরদার বলেন, সংখ্যালঘু বঞ্চনাকে চাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। কনভেনশনে ইমাম সাহেবরা বলেন, আড়াই হাজার টাকা ভাতা দিয়ে দর্শনের অভিযোগ আনলে তারা এই অসম্মান থেকে মুক্তি পেতে ভাতা নেওয়াই বন্ধ করে দেবেন। বসিরহাটের হাফেজ মাওলানা আব্দুল্লাহ বলেন, আড়াই হাজার টাকা ভাতা দিয়ে ইমামদের অসম্মান করা হচ্ছে। দক্ষিণ দিনাজপুর ইমাম সংগঠনের জেলা সম্পাদক মাওলানা আব্দুল মুজিদের অভিযোগ, বিভিন্ন ক্ষেত্রে কাজের নামে ইমামদের অসম্মান করা হচ্ছে।

এদিনের আলোচনাসভায় উপস্থিত ছিলেন, আলিপুরদুয়ার জেলা সম্পাদক মাওলানা মহিবুল ইসলাম, উত্তর ২৪ পরগনা জেলা সম্পাদক মাওলানা আব্দুল হান্নান, মাওলানা গোলাম মোস্তফা, মাওলানা আমানত আলি, মাওলানা সুলতান আহমেদ, মাওলানা আব্দুস সালাম, মাওলানা মিজানুর রহমান, মাওলানা জনাব আলী, ইমাম-মুয়াজ্জিন কাউন্সিলের রাজ্য সম্পাদক মাওলানা আকতার হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com