শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৭:২৪ পূর্বাহ্ন

একইমঞ্চে সম্মাননা পেলেন রাজ্জাক ও রঞ্জিতমল্লিক

একইমঞ্চে সম্মাননা পেলেন রাজ্জাক ও রঞ্জিতমল্লিক

কালারস ডেস্ক  ● গত ৪ জুনকলকাতারনজরুলমঞ্চে ১৬তম টেলি-সিনেঅ্যাওয়ার্ড অনুষ্ঠানে নায়করাজ ও রঞ্জিত মল্লিকেরহাতে ‘আজীবন সম্মাননা’ তুলে দেয়া হয়। একইমঞ্চে একসঙ্গে বাংলাদেশের চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী নায়করাজ রাজ্জাক ও ওপার বাংলার চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী রঞ্জিত মল্লিক সম্মাননা গ্রহণ করলেন। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলে নবাংলাদেশের অডিও প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ব্যবস্থাপনা পরিচালক ধ্রুব গুহ। পশ্চিম বাংলার নারী, শিশু ও সমাজকল্যাণ মন্ত্রী শশীপাজা নায়করাজ ও রঞ্জিত মল্লিকের হাতে এই সম্মাননা তুলে দেন। সম্মাননা হাতে পাবার পর নায়করাজ রাজ্জাক অনুভূতি প্রকাশ করে বলেন, অনেক ধন্যবাদ যারা আজ আমায় কলকাতার মাটিতে, আমার জন্মভূমিতে আমাকে আজীবন সম্মাননায় ভূষিত করেছেন। আমি সত্যিই অনেক আবেগাপ্লুত। আমার জন্মভূমিতে এমনপ্রাপ্তি, সত্যিই আমার জন্য বিরাট এক প্রাপ্তি। বাংলাদেশ থেকে আমি দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান যেমন পেয়েছি। পেয়েছি তেমন কোটি কোটি দর্শকের ভালোবাসা। কলকাতারও কিছু চলচ্চিত্রে আমি অভিনয় করেছি। তাই এখানকার শিল্পীদের সঙ্গেও আমার জানা-শুনা আছে। ধ্রুব মিউজিক স্টেশন ও টেলি-সিনে’র প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আজীবন সম্মাননাপ্রাপ্তি প্রসঙ্গে রঞ্জিত মল্লিক বলেন, নায়করাজের সঙ্গে এই মঞ্চেই দীর্ঘদিন পর আমার সাক্ষাৎ। সত্যিই তার সঙ্গে দেখা হয়ে ভীষণ ভালো লাগছে। আমি চলচ্চিত্রের জন্য সারা জীবন যা করে এসেছি, তার স্বীকৃতি স্বরূপ এই আজীবন সম্মাননাপ্রাপ্তিতে ভীষণ ভালো লাগছে। যারা আমাকে সম্মানিত করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

ধ্রুব মিউজিক স্টেশনের সার্বিক সহযোগিতায়  ১৬ তম টেলি-সিনেঅ্যাওয়ার্ড অনুষ্ঠানেবাংলাদেশ থেকে নিজ নিজ ক্ষেত্রে সর্বোচ্চ অবদানের জন্য সম্মাননা লাভ করেন আইয়ূব বাচ্চু, চিত্র নায়ক শাকিব খান, হাবিব ওয়াহিদ, কনা, চিত্র নায়িকা নুসরাত ফারিয়া, চঞ্চল চৌধুরী ও শ্রেষ্ঠ চলচ্চিত্র হিসেবে অমিতাভ রেজা নির্দেশিত আয়নাবাজি। অনুষ্ঠানে আইয়ূব বাচ্চুর সঙ্গে একই মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন রূপম ইসলাম। নিজের একটি গানে পারফর্ম করেন দিলশাদ নাহার কনা। চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচে গানের অসাধারণ পারফর্ম্যান্স উপস্থিত দর্শককে মুগ্ধ করে।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com