সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ন

এও একদিন কেটে যাবে: জায়রা ওয়াসিম

এও একদিন কেটে যাবে: জায়রা ওয়াসিম

শীলনবাংলা ডটকম : ভূস্বর্গ কাশ্মীরের বিশেষ মর্যাদা কেড়ে নিয়েছে নরেন্দ্র মোদির বিজেপি। রোববার থেকে সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি ও ওমর আবদুল্লাকে গৃহবন্দি করে রাখার পর সোমবার তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

পুরো ঘটনায় ক্ষোভ পাল্টা ক্ষোভে উত্তাল গোটা ভারত। এমনিতেই ভারত ও পাকিস্তান সীমান্ত সমস্যা সংক্রান্ত লড়াইয়ের মাঝে পড়ে পিষ্ট হওয়াটা কাশ্মীরের বাসিন্দাদের কাছে ভবিতব্যের নামান্তর। খবর এনডিটিভির।

তারা জানেন যতই শান্তি, সমঝোতা ও যুদ্ধবিরতির কথা উঠুক না কেন- সেখানে যা চলার তাই চলবে। এদিকে কাশ্মীর নিয়ে কেন্দ্রের নয়া সিদ্ধান্তের পরেই টুইটে বার্তা দিলেন জায়রা ওয়াসিম। জায়রা লিখেছেন, এও একদিন কেটে যাবে। পাশে ‘হ্যাশ ট্যাগ’ দিয়ে লেখেন ‘কাশ্মীর’।

সত্যিই তাই এক টুকরো শান্তি যাপনের জন্য কাশ্মীরিদের যে আর কত পুরুষ ধরে এমন যন্ত্রণা ভোগ করতে হবে তা রাষ্ট্রের নিয়ন্ত্রকরাই জানেন কিনা বোঝার উপায় নেই।

এদিকে শুধু জায়রা নন, কাশ্মীর-বিতর্ক নিয়ে বোমা ফাটিয়েছেন অভিনেতা অনুপম খেরও। সোমবার টুইট করে তিনি বলেন, কাশ্মীর নিয়ে সমাধানের কাজ শুরু হয়ে গেছে।

এই কথার মাধ্যমে কী ইঙ্গিত দিতে চেয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রীর একনিষ্ঠ সমর্থক হিসেবে পরিচিত অনুপম, জল্পনাও চলছিল তা নিয়ে। কাশ্মীর বিতর্ক নিয়ে টুইট করেছেন অভিনেত্রী দিয়া মির্জাও।

চলতি বছরের জুনেই উদীয়মান তরুণ অভিনেত্রী জায়রা সিনেমা জগতকে চিরতরে বিদায় জানান। নিজের ইনস্টাগ্রামে সাড়ে পাঁচ পাতার একটি পোস্টে তিনি লিখেছিলেন, ফিল্মি ক্যারিয়ার তার বিশ্বাস ও ধর্মের মাঝখানে এসে দাঁড়িয়েছে এবং সে কারণেই তিনি অভিনয় ছাড়ছেন।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com