রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

ইয়াবা প্রতারক মডেল পিয়াসা ও মৌ আটক

ইয়াবা প্রতারক মডেল পিয়াসা ও মৌ আটক

ইয়াবা প্রতারক মডেল পিয়াসা ও মৌ আটক

শীলন বাংলা ডটকম :: ভালো ক্যারিয়ার গড়তে না পারার ক্ষোভ আর অতিমুনাফার লোভে ভয়ঙ্কর প্রতারণায় পা রেখেছেন মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মডেল মরিয়ম আক্তার মৌ। এবার ধরা পড়েছেন তারা পুলিশের জালে। রাজধানীর বারিধারা এলাকা থেকে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মোহাম্মদপুর থেকে মরিয়ম আক্তার মৌ নামের এক মডেলকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার রাত ১০টার পর পৃথক অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। দুই নারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ। এই দুই নারীকে ইয়াবা, মদসহ বিভিন্ন নেশাজাতীয় দ্রব্যাদিসহ আটক করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশিদ রাতে সাংবাদিকদের বলেন, পিয়াসা এবং মৌয়ের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। পিয়াসা বারিধারায় একটি ফ্ল্যাটে থাকেন। আর মৌ থাকেন মোহাম্মাদপুরে। তাঁরা দুজনই একই চক্রের সদস্য। তাঁদের বিরুদ্ধে উঠতি বয়সের ছেলেদের নিয়ে এসে মাদক দ্রব্যাদি সেবন করিয়ে আপত্তিকর ছবি তুলতেন। এরপর ব্ল্যাকমেল করে ভুক্তভোগীদের কাছ থেকে টাকা আদায় করতেন এই দুই নারী। তাঁদের দুজনের বিরুদ্ধে গুলশান ও মোহাম্মাদপুর থানায় মামলা হবে।

২০১৭ সালে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনার সময় মডেল পিয়াসার নাম উঠে আসে। ওই মামলার অভিযুক্ত আসামি শাফাত আহমেদের স্ত্রী হিসেবে দাবি করেছিলেন মডেল পিয়াসা।

ওই মামলার সাক্ষীর তালিকায় পিয়াসার নাম রয়েছে। আদালতের সমন জারির পরও তিনি আদালতে সাক্ষ্য দিতে যাননি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com