বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ০১:৫৪ পূর্বাহ্ন

আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা সাফা কবিরের

আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা সাফা কবিরের

আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা সাফা কবিরের

শীলন বাংলা রিপোর্ট : জলঘোলা করে খেতে কে পছন্দ করে। কেউ না। তবু কেউ কেউ গাধার মতো একটা কিছু করে বসেন। যে সম্পর্কে ধারণা কম থাকে সে সম্পর্কেই মানুষ ভুল করে বেশি। সাফা কবিরও তেমনি। নিজের ভুলের জন্য তিনি ক্ষমা চেয়েছেন। তার ফেসবুক ওয়ালে তিনি লিখেছেন,

আমি যদি কোন ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।

আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি। তবুও, আমার কোন কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দু:খিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।
তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।

উল্লেখ্য, সাফা কবির একটি Live টেলিভিশন অনুষ্ঠানে তাৎক্ষণিক দেওয়া প্রশ্নোত্তরে হেসে জানিয়েছিলেন তিনি পরকালে একদমই বিশ্বাস করে না। অর্থাৎ সেটা তিনি দেখেন না, সেটা বিশ্বাসও করে না…।
এই নিয়ে ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয় এবং ব্যাপাক সমালোচনা হয়। পরে সাফা এ বিষয়ে সে পরম করুণাময় আল্লাহুর কাছে ক্ষমা চেয়ে ফেসবুকে বিবৃতি দিয়েছেন।

পহেলা বৈশাখ উপলক্ষে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে এসে সাফা দাবি করেন, তিনি পরকালে বিশ্বাস করেন না। যদিও তিনি মুসলমান ঘরের সন্তান। আর এ নিয়েই সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এ সময় অনুষ্ঠানে সাফা কবিরকে এক ভক্ত মেসেজ করেন, আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না?

এমন প্রশ্নের উত্তরে সাফা কবির বলেন, ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না। সত্যিকার অর্থে আমি যেটা দেখিনা। সেটা কখনো বিশ্বাস করিনা।’

এরপর উপস্থাপিকা কথাটিকে অন্যদিকে মোড় দিতে গিয়ে বলেন, ‘একচুয়েলি উনি (মেসেজ দাতা) বৈশাখে একটু বেশি খাওয়া দাওয়ার পর একটু ভাবে চলে গেছেন।’

ক্ষমা প্রার্থনার এই স্ট‌্যাটাসের মন্তব্যে সিলেটের মাওলানা ইমদাদুল হক নোমানী বলেছেন, তাওবা করে নিলে বলার কিছু নাই। আল্লাহ সঠিক বুঝ দান করুন। হেদায়েত নছিব হোক।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com