বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

আইরিশদের সহযোগিতায় ছিন্নমূলদের কম্বল বিতরণ শুরু

আইরিশদের সহযোগিতায় ছিন্নমূলদের কম্বল বিতরণ শুরু

আইরিশদের সহযোগিতায় ছিন্নমূলদের কম্বল বিতরণ শুরু

শীলন বাংলা ডটকম :: আইরিশ বাংলাদেশী সোসাইটি (আইবিএস)-এর অর্থায়নে দেশব্যাপী শীতার্তদের কম্বল বিতরণের কর্মসূচি রাজধানীতে শুরু হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি ২০২১) দুপুরে রাজধানীর রামপুরায় ছিন্নমূলদের কম্বল বিতরণের মাধ্যমে কর্মসূচি উদ্বোধন করা হয়। বক্তারা আয়ারল্যান্ডে অবস্থিত প্রবাসীদের প্রশংসা করে বলেন, প্রবাসীরা বাংলাদেশের উন্নয়নসারথী। দেশ এগিয়ে চলেছে প্রবাসীদের রেমিট্যান্সে। এ প্রবাসীরা নিজের কষ্টের পয়সা দিয়ে দেশ গড়বার জন্য এগিয়ে এসেছে। অভাবী ও অসহায়দের পাশে দাঁড়িয়ে তারা নিজেদের ভালোবাসার পরিচয় দিয়েছেন।

প্রধান অতিথির আলোচনায় আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের প্রেসিডেন্ট মাওলানা সদরুদ্দীন মাকনূন বলেন, আইরিশ ভাইয়েরা এবার কম্বল বিতরণের মাধ্যমে দেশের ছিন্নমূলদের পাশে দাঁড়িয়েছেন। আমরা প্রবাসী ভাইদের কষ্ট বুঝি। কষ্টের রোজগারের টাকায় দেশের মানুষের সেবায় নিয়োজিত হওয়া অবশ্যই গৌরবের। আমরা তাদের কল্যাণ চাই।

প্রাক্তন ফুড ইন্সপেক্টর শাহ সাইয়েদুল ইসলাম আইরিস প্রবাসী হামিদুল নাসিরের প্রশংসা করে বলেন, নাসিরের উদ্যোগে এমন ভালো উদ্যোগের আমি প্রশংসা।

এ ছাড়াও বক্তৃতা করেন শীলন বাংলাদেশ-এর প্রেসিডেন্ট ও কথাসাহিত্যিক মাসউদুল কাদির, সমাজসেবক শাহীন খন্দকার। স্বাগত ভাষণ দেন ছড়াশিল্পী শরিফ হাসানাত। অনুষ্ঠানটি পরিচালনা করেন কবি আদিল মাহমুদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মাওলানা আহমাদ সিরাজী, আমির হোসাইন ফাউন্ডেশনের উপদেষ্টা শাহ আলম, সাধারণ সম্পাদক মহিবুল তানিম, চেয়ার কিং পরিচালক শাওয়াল মিয়া। অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতা করে ইয়ুথ ভিশন বাংলাদেশ। পরে প্রবাসীদের জন্য দুআর মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2018 shilonbangla.com
Design & Developed BY ThemesBazar.Com